করোনাভাইরাস সচেতনতা

তাহিরপুর উপজেলা প্রশাসনের দিনব্যাপী প্রচারণা 

সম্প্রতি সারা বিশ্বের এক আতঙ্ক ও মহামারির নাম করোনা ভাইরাস। এই মহামহিম করোনা ভাইরাস সংক্রমণ রোধে জনসাধারণের সচেতনতার লক্ষ্যে সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার বিভিন্ন হাটবাজার ও পাড়া মহল্লায় দিনব্যাপী প্রচারণা ব্যস্ত ছিল তাহিরপুর উপজেলা প্রশাসন।

২৫ মার্চ বুধবার সকাল থেকে সারাদিন তাহিরপুর উপজেলা সদর, বাদাঘাট বাজার, পাঠানপাড়া, কামরাবন্দ, উজান তাহিরপুর, বীরনগর, সিকসা, আনোয়ারপুর বাজার, বালিজুরি বাজারসহ উপজেলার বিভিন্ন বাজার ও পাড়া-মহল্লায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে দিনব্যাপি মাইকিং করে এবং লিফট বিতরন করে জনগনকে সচেতনতা করাসহ সাবান দিয়ে হাত পরিষ্কার, হ্যান্ডশেক বন্ধ, কোলাকুলি থেকে বিরত থাকা, এলাকায় প্রবাসী থাকলে তাঁকে বাড়ীতে ১৪ দিন আবদ্ধ রাখা, দল বেঁধে চলাচল নিষেধ, অযথা ঘুরাঘুরি না করে ১৪ দিন নিজ ঘরে থাকার অনুরোধ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জি, তাহিরপুর থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান, উপজেলা আওয়ামী যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন পলাশ, বালিজুরি ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক তূষা মিয়া, আওয়ামীলীগ নেতা  আছাদ্দর মল্লিক, মহিবুর রহমান চৌধুরী(মুহিত), উপজেলা ছাত্রলীগ সভাপতি আবুল বাশার প্রমুখ।

মন্তব্য লিখুন :