করোনাভাইরাস প্রতিরোধে

সখীপুরে দিনব্যাপি মাইকিং, জীবানুনাশক স্প্রে, মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ

করোনাভাইরাস প্রতিরোধে টাঙ্গাইলের সখীপুরে দিনব্যাপি মাইকিং, জীবানুনাশক স্প্রে করণ, মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৭ মার্চ) বিমান বাহিনী ঘাঁটি (পিকেপি) এর সহায়তায় দিনব্যাপি উপজেলার যাদবপুর ইউনিয়নের বিভিন্ন এলাকার শতাধিক দরিদ্র জনসাধারণের মাঝে চাল, ডাল,পেঁয়াজ, লেবু ও সাবানসহ বিভিন্ন দ্রবাদি বিতরণ করা হয়। 

এসময় বিমান বাহিনী ঘাঁটি (পিকেপি)এর অধিনায়ক (এওসি) মনজুর কবির ভূইয়া, উপজেলা নির্বাহী অফিসার আসমাউল হুসনা লিজা, ৪নং যাদবপুর ইউনিয়নের চেয়ারম্যান আতিকুর রহমান আতোয়ারসহ বিমান বাহিনীর অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এদিকে সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমির হোসেন থানার সামনে সখীপুর-ঢাকা-টাঙ্গাইল সড়কে চলাচলরত পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন ও থানা জামে মসজিদে জুমুআর নামাজের খুৎবার পূর্বে জনসচেতনামূলক বক্তব্য রাখেন। এছাড়া সখীপুর পৌর মেয়র আবু হানিফ আজাদ পৌর এলাকায় ফায়ার সার্ভিসের মাধ্যমে করোনা ভাইরাস প্রতিরোধে জীবানুনাশক স্প্রে করণ ও স্থায়ী মাইকিংয়ের ব্যবস্থা করেন।

এছাড়াও যাদবপুর ইউনিয়নের চেয়ারম্যান আতিকুর রহমান আতোয়ার দিনব্যাপি মাইকিং, জীবানুনাশক স্প্রে করণ এবং যাদবপুর ইউনিয়নের বাসাইল-সখীপুর সীমান্তবর্তী এলাকায় যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্নকরণ জোরদার করেন।

মন্তব্য লিখুন :