ফরিদপুরে হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ফরিদপুর জেলার স্বেচ্ছাসেবী সংগঠন অনুপ্রয়াস ফরিদপুর শহরের বিভিন্ন এলাকায় হত দরিদ্র এবং দিন মজুরদের মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ এবং করোনা প্রতিরোধ সচেতনতায় অংশগ্রহণ করেন।

অনুপ্রয়াসের চেয়ারম্যান মহাইমিনুল ইসলাম তপু বলেন, " করোনা সংক্রমণের  দুঃসময়ে আমরা চেষ্টা করেছি হত দরিদ্রদের পাশে দাঁড়ানোর। আমাদের মতো যদি অন্যরা নিজেদের এলাকায় এগিয়ে আসে তবে অনেক অসহায় ব্যক্তিরা এই দূর্যোগের সময় একটু হলেও স্বস্তি পাবে।"

ফরিদপুর শহরেরর গুহলক্ষীপুর, হরিসভা, ওয়্যারলেসপাড়া, খাবাশপুর, গোয়ালচামট সহ শহরের বিভিন্ন প্রান্তে প্রায় ৬০ টি পরিবারের কাছে খাদ্য সামগ্রী এবং মাস্ক তুলে দেয় অনুপ্রয়াস।

অনুপ্রয়াসের সভাপতি মোঃ আরমান হোসেন দীপ্ত বলেন, "প্রতিবারের মতো এবারও অসহায় পীড়িতদের পাশে অনুপ্রয়াস। করোনার কারণে দরিদ্ররা বাইরে গিয়ে কাজও করতে পারছে না তাই আমরা প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১/২ লিটার তেল, ১টি সাবান এবং ১ টি মাস্ক দিয়েছি। প্রথম ধাপে ৬০ টি পরিবারকে দিলেও ২য় ধাপে আমরা আরো দরিদ্র পরিবারকে দেয়ার চেষ্টা করবো"।

সংগঠনের সহ-চেয়ারম্যান ফয়সাল ইবনে সরোয়ার বলেন, "শুধুমাত্র খাদ্য সামগ্রী বিতরণ নয়, আমরা দরিদ্রদের করোনা প্রতিরোধে সচেতন করার চেষ্টা করেছি।"

এছাড়াও আবিদ, হামিম, অসীম,নাবিল, তরু, মামুন, নূর জিহাদ, আকাশ, রিয়াসহ আরো অনেকেই উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণে অংশগ্রহণ করেন।

মন্তব্য লিখুন :