পুলিশ পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে দুই প্রতারক আটক

ধামরাইয়ে করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে পুলিশ পরিচয়ে বাজার বন্ধ করে চাঁদাবাজির অভিযোগে দুই প্রতারককে আটক করেছে পুলিশ।

সোমবার (৩০মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার পুলিশ পরিদর্শক দীপক চন্দ্র সাহা। এর আগে রবিবার (২৯ মার্চ) রাতে ধামরাইয়ের রামভদ্রপাড়া বাজারে তাদের আটক করে পুলিশে সোপর্দ করে ব্যবসায়ীরা।

আটকরা হলেন, ধামরাইয়ের আনালিয়াখোলা গ্রামের আশরাফুল আলমের ছেলে আশিকুর রহমান (২২) ও ধামরাইয়ের কদমতলা এলাকার মিজানুর রহমান মতির ছেলে মিঠু (২২)। এব্যাপারে একটি অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী ব্যবসায়ী।।

অভিযোগ থেকে জানা যায়, অভিযুক্তরা পুলিশ পরিচয়ে দলবদ্ধ হয়ে বিভিন্ন বাজারে করনোভাইরাসের কারনে দোকানপাট বন্ধ করে চাঁদাদাবি করে আসছিলো। তারা একবাজার থেকে আরেক বাজার দাপিয়ে বেড়াচ্ছিল।

গতকাল ২৯ মার্চ রাতে এক ব্যাবসায়ীর কাছ থেকে ২২হাজার ও এক টুটুল নামের এক ব্যক্তিকে টোটাইল ব্রিজের ওপর পেয়ে তার কাছ থেকে ১০ হাজার ১০ টাকা জড়িমানা আদায় করে। পরে ধামরাইয়ের রামভদ্রপাড়া বাজারে মোটরসাইকেল মোহড়া দেওয়ার সময় অভিযুক্তদের আটক করে থানায় খবর দেয় ব্যবসায়ীরা। এসময় ওই বাজার থেকে তাদের আটক করে থানায় আনে পুলিশ। 

ধামরাই থানার উপ-পরিদর্শক সিকান্দার জানান, খবর পেয়ে অভিযুক্তদের আটক করে থানায় আনা হয়েছে। এব্যাপারে ৫ জনকে আসামি করে মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে, বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। আজ দুপুরে আসামিদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মন্তব্য লিখুন :