সুনামগঞ্জে ৬শত দরিদ্র ও বেকার পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ

সাম্প্রতিক সময়ে করোনাভাইরাস নিয়ন্ত্রণে জনগণের চলাচল সীমিত করার প্রেক্ষিতে সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার খেটে খাওয়া দরিদ্র অসহায় ও দিনমজুর পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন ডালারপাড় গ্রামের বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক বিলাল হোসেন।

সোমবার (৩০ মার্চ ) দুপুরে মেসার্স বিউটি ট্রেডার্স এর সৌজন্যে ও বিল্লাল হোসেনের নিজস্ব অর্থায়নে তার নিজ বাড়ি ডালারপাড় গ্রামে উপজেলার বাদাঘাট ইউনিয়নের ডালারপাড়, লাওড়েরগড়, পুরান লাওড়েরগড়, সাহিদাবাদ, বিন্নাকুলি, রহমতপুর, লামাশ্রম, মোদেরগাঁওসহ ১৫ টি গ্রামের ৬ শতাধিক পরিবারের মাঝে ৫ কেজি চাল ও ৫শ গ্রাম ডাল ও মাস্ক বিতরন করেন।

এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সায়েদ মিয়া, ইউপি সদস্য মোস্তাফা মিয়া, রইছ মিয়া, সুরে আলম, আব্দুল কায়ুম প্রমুখ। ত্রান বিতরণকালে ব্যবসায়ী বিলাল হোসেন বলেন, দেশে করোনা ভাইরাসের কারনে মানুষ আজ গৃহবন্দী। নিম্নআয়ের মানুষ ঘর থেকে বের না হাওয়ার করণে কর্মহীন হয়ে পরায় রয়েছে মহা বিপদে। তাই সংকটকালীন সময়ে মানবিক কারনেই আমি তাদের পাশে থেকে একটু  তাদের সুখদুখের ভাগিদার হলাম।

করোনা ভাইরাসপ্রতিরোধ না হওয়া পর্যন্ত একটু সাহায্যে হাত বাড়িয়ে এলাকার বিত্তশালীদেরকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

মন্তব্য লিখুন :