সখীপুরে নিম্নআয়ের ৩২০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ

টাঙ্গাইলের সখীপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং সখীপুর পৌরসভার মেয়র পদপ্রার্থী জাহাঙ্গীর তারেক এর ব্যক্তিগত উদ্যোগে ৩১ মার্চ মঙ্গলবার দিনব্যাপী সখীপুর পৌর এলাকার নয়টি ওয়ার্ডে বসবাসরত নিম্নআয়ের (ভ্যান-রিক্সা চালক, দিনমজুর, পরিবহন শ্রমিক, চা দোকানি সহ নিম্নআয়ের জনসাধারণ) ৩২০ পরিবারের জনসাধারণের মাঝে অতীব জরুরী খাদ্য সামগ্রী(চাল,ডাল,আলু,লবণ) বিতরণ করা হয়। পৌর এলাকার ৭নং ওয়ার্ড উপজেলা হল রুমে এ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এসময় খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বাসাইল সখীপুর এর সংসদ সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের, অন্যান্যদের মধ্যে উপজেলা নির্বাহি অফিসার আসমাউল হুসনা লিজা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুবউদ্দিন আহমেদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আমির হোসেন, বিআরডিবির চেয়ারম্যান কে বি এম রুহুল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

জাহাঙ্গীর তারেক বলেন, করোনাভাইরাস জনিত কারণে দেশের এই দুঃসময়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী এবং নিজের ব্যক্তিগত উপলব্ধি থেকে সারাবিশ্বের ন্যায় বাংলাদেশের এই দুঃসময়ে খেটে খাওয়া নিম্নআয়ের দিনমজুর জনসাধারণের পাশে দাঁড়ানো প্রত্যেক মানুষের উচিত। আমার ব্যক্তিগত প্রচেষ্টায় যতটুকু সম্ভব আমি আমার সখিপুর এর জন্য চেষ্টা করে যাবো এবং সকল সামর্থ্যবান ব্যক্তিও মহলকে আমি আহবান করব নিম্নআয়ের মানুষের পাশে দাঁড়ানোর জন্য।

সেই সাথে যতদিন এরকম পরিস্থিতি থাকবে আমার সাধ্যমত খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। সখীপুরে যে সকল সেচ্ছাসেবী সংগঠন, ক্লাব এবং ব্যক্তিগত উদ্যোগে ইতিমধ্যে যারা খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা এবং সামর্থ্যবানদের নিম্নআয়ের মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিনীত অনুরোধ।

দিনব্যাপী এক ঝাঁক উদ্যমী তরুণদের মাধ্যমে নিম্নআয়ের মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দেয়া হচ্ছে এই খাদ্য সামগ্রী। খাদ্য সামগ্রী হাতে পেয়ে  নিম্নআয়ের খেটেখাওয়া জনসাধারণ আপ্লুত এবং তাদের দাবি এই দুঃসময়ে যদি সরকার এবং সামর্থ্যবানরা তাদের সহায়তা করে তাহলে অন্তত না খেয়ে মরতে হবে না, নয়তো করোনা ভাইরাস এর চেয়ে জটিল আকার ধারণ করবে ক্ষুধার জ্বালা।

মন্তব্য লিখুন :


আরও পড়ুন