করোনা প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে করেছে কালিয়াকৈর পৌর ছাত্রদল

বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্তের পর থেকে সরকারি নির্দেশনা মোতাবেক প্রশাসন, রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠন স্থানীয় জনগণকে আতঙ্কিত না হয়ে ও সচেতন হতে নানা পদক্ষেপ গ্রহণ করেছে।

মঙ্গলবার (৩১মার্চ) সকাল থেকে কালিয়াকৈরের গুরুত্বপূর্ণ বাজারসহ বিভিন্ন স্থানে জীবাণুনাশক ছিটানো হয়। কালিয়াকৈর পৌর ছাত্রদলের উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরন ও সংক্রমণ রোধে প্রধান সড়কসহ বাজারের বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থানে এ জীবানুনাশক ছিটানো হয়েছে।

গাজীপুর জেলা বিএনপির আহব্বায়ক সদস্য মাটি ও মানুষের নেতা মোহাম্মদ সাইজুদ্দিনের দিকনির্দেশনা পৌর এলাকার বিভিন্ন পাড়া-মহল্লায় এ সাবান, মাস্ক, লিফলেট বিতরন ও জীবানুনাশক ছিটানো কার্যক্রম পরিচালিত হয়। 

কালিয়াকৈর বাজারের মাছ বিক্রেতা মো: কাদের বলেন, করোনা সম্পর্কে তো আগে কিছুই জানতাম না, ছেলেগুলো আমাকে এটা যে এতো বড় সমস্যা প্রথম জানালো। কষ্ট করে হলেও ছেলেরা ভালো কাজ করতেছে।

এসময় উপস্থিত ছিলেন, ছাত্রনেতা মনির বাবুর নেতৃত্বে পৌর ছাত্রদলের বিশাল, আতিক, এলিন, কাউসার, রানা, শালোম, আব্বাস, সিয়াম রাতুল আরাফাত, শাকিল, জনি, ইব্রাহিম সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা

মন্তব্য লিখুন :