নারায়ণগঞ্জে ৩য় শ্রেণী ছাত্রী ধর্ষণ: আটক ১

নারায়ণগঞ্জ সদন মডেল থানাধীন সিটি কর্পোরেশন ১৮নং ওয়ার্ড সুকুমপট্টি এলাকার জহির মুহুরির বাড়ির পেছনে রান্না করার লাকড়ী দেওয়ার প্রলোভন দেখিয়ে তৃতীয় শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষণ করে।

অভিযোগের ভিত্তিতে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ আলম জমাদার (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে। 

সোমবার (২৯জুন) সকালে এ ঘটনায় পটুয়াখালী জেলার দশমিনা থানার মৃত রতন জমাদারের ছেলে আলম জমাদার আসামী করে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ একটি মামলা দায়ের করে জেলা আদালতে প্রেরন করেন। 

এর আগে রবিবার (২৮ জুন) বিকেলে সুকুমপট্টি মজিবর মিয়ার বাড়ি থেকে ধর্ষণে অভিযোগে ধর্ষণককারী আলম জমাদার (৫০) কে আটক করেন নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ। এ ঘটনায় ধর্ষিতার বড় বোন বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন, যার নং-(১৯)।

ঘটনার বিবরনে জানাযায়, শুক্রবার (২৬ জুন) সন্ধ্যায় রান্না করার লাকড়ী দেওয়ার প্রলোভন দেখিয়ে জহির মুহুরীর বাড়ির পেছনে নির্জন হওয়ায় তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী (১১) কে নিয়ে হাত, পাঁ ও মুখ বেধে জোরপূর্বক ধর্ষণ করে।

এ বিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান, এ ঘটনায় রবিবার বিকেলে ধর্ষিতার বড় বোন বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করলে ধর্ষক আলম জমাদারকে আটক করে পুলিশ।

আমরা এ ঘটনায় অভিযোগের সত্যতা পেয়েছি। অভিযুক্তকে আটকের পর তার বিরুদ্ধে একটি মামলা দায়েরের পর তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন :