ধামরাই ও সাভারের আনসার সদস্যদের মাঝে বাই-সাইকেল বিতরণ

করোনাকালীন সময়ে বাংলাদেশ আনসার সদস্যরা এই মহামারী প্রতিরোধে শুরু থেকেই সরকারের বিভিন্ন কার্যক্রমের সাথে যুক্ত থেকে সাধারণ মানুষের নিরাপত্তার জন্য কাজ করে এসেছেন।। ব্যতিক্রম ঘটেনি ধামরাই ও সাভার উপজেলাতেও। উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় করে ত্রান বিতরণ ও জনসচেতনতা সৃষ্টিতে মাঠে মাঠে কাজ করে বেরিয়েছেন তারা। তাই ২রা জুলাই (বৃহস্পতিবার), এক আনুষ্ঠানিকতার মাধ্যমে করোনাকালীন সময়ে বিশেষ অবদান রাখায় ধামরাই ও সাভার থেকে ২৪ জন আনসার সদস্যদের মাঝে বাই-সাইকেল বিতরণ করা হয়।

ধামরাই এর ১২জন এবং সাভারের ১২জন আনসার সদস্য এই বিশেষ পুরষ্কার বিতরণ করা হয়। তাদের মধ্যে ধামরাই উপজেলা আনসারের দলনেতা মোঃ তরিফুল ইসলাম ইমন এবং সাভার উপজেলা আনসারের দলনেতা শাহবুদ্দিনসহ ৩ জন নারী সদস্যও এই পুরস্কার গ্রহণ করেন। 

এসময় আয়োজনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আনসার ও ভিডিপির  কমান্ড্যান্ট মোঃ আফজাল হোসেন, বিশেষ অতিথি ধামরাই উপজেলা আনসার ও ভি ডি পি অফিসার জনাব আব্দুস সাত্তার এবং সাভার উপজেলা আনসার ও ভিডিপি অফিসার জনাব হুমায়ুন আজাদ।

ধামরাই ও সাভারে লকডাউন পরিস্থিতিতে বাংলাদেশ আনসার বাহিনীর এই সদস্যবৃন্দ পরিবেশকে স্বাভাবিক রেখে জনসমাগম কমানোর জন্য প্রশাসনের সাথে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়েছে। এজন্য আনুষ্ঠানিকতায় অতিথিরা সকল আনসার সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে এবং করোনা মোকাবিলায় সর্বোচ্চ প্রচেষ্টা চালানোর আহবান চালান।

মন্তব্য লিখুন :