নওগাঁয় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ধান ব্যবসায়ীর মৃত্যু

নওগাঁয় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দীনেষ চন্দ্র(৫৯) নামের এক চাতাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। দূর্ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ৮টার দিকে নওগাঁর মহাদেবপুর উপজেলার নওগাঁ-রাজশাহী মহা-সড়কের পিড়া মোড় নামক স্থানে।

স্থানিয়রা জানান, জেলার মহাদেবপুর উপজেলার বাগধানা গ্রামের মৃত সচিন চন্দ্র’র ছেলে ও পিড়া মোড় এলাকার ধান-চাতাল ব্যবসায়ী দীনেষ চন্দ্র(৫৯) পিড়া মোড়ের একটি দোকানে চা খেয়ে ধান-চাতালে ফেরার জন্য মহা-সড়ক পার হওয়ার সময় একটি মোটর সাইকেলের সাথে ধাক্কা লেগে ধান-চাতাল ব্যবসায়ী দীনেষ চন্দ্র ও মোটর সাইকেল আরোহী দু’জনই ছিটকে একটি মালবাহী ট্রাকের সাথে সংঘর্ষ ঘটলে দূর্ঘটনা স্থলেই ধান-চাতাল ব্যবসায়ী দীনেষ চন্দ্র এর মৃত্যু ঘটে। এসময় মোটর সাইকেল আরোহী গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দেন স্থানিয়রা।

নওহাটা মোড় পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই ফরিদ জানান, সড়ক দূর্ঘটনার সংবাদ পেয়ে আমি নিজেই দূর্ঘটনাস্থলে গিয়ে জানতে পারি ধান-চাতাল ব্যবসায়ী দীনেষ চন্দ্র নামের একজন মারা গেছেন। তার মৃতদেহ স্বজনরা বাড়িতে নিয়ে গেছেন। এছাড়াও একই দূর্ঘটনায় অপর অজ্ঞাত এক মোটর সাইকেল আরোহী গুরুতর আহত হওয়ায় তাকে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছেন স্থানিয়রা।

দূর্ঘটনার পরই ট্রাকটি নিয়ে চালক পালিয়ে যায়। দীনেষ চন্দ্রের মৃত্যুতে স্থানিয় ব্যবসায়ী মহল ও তার গ্রামের লোকজনের মাঝে শোকের ছায়া নেমে আসে।

মন্তব্য লিখুন :