জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবসে বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল উদ্বোধন

‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস-২০২০’ তথা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে (মহামারী করোনাভাইরাস এর কারণে সরকারি স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বল্প পরিসরে) অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সোমবার (১৯ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের জনপ্রশাসন, তথ্য ও প্রকাশনা দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে সকাল ৯.১০ মিনিটে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা এবং বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু হবে এবং ৯.১৫ মিনিটে বেলুন উড়িয়ে বিশ্ববিদ্যালয় দিবসের শুভ উদ্বোধন করা হবে এবং সকাল ৯.৩০ মিনিটে বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল-এর উদ্বোধন করবেন উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

সকাল ১০:৩০টা থেকে বেলা ১২:০০টা পর্যন্ত ভার্চ্যুয়াল প্লাটফরমে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সভায় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। আলোচনা শেষে ভার্চ্যুয়াল প্লাটফরমে সংগীত বিভাগের উদ্যোগে বেলা ১২:৩০টা থেকে বেলা ২:৩০টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে।

মন্তব্য লিখুন :