বৃত্তির ফলাফলে শীর্ষে উপজেলা আইডিয়াল ভিশন একাডেমি

সম্প্রতি প্রকাশিত ২০১৯ সালের জেএসসি পরীক্ষায় শতভাগ সাফল্য অর্জন করার পাশাপাশি সদ্য প্রকাশিত বৃত্তির ফলাফলে ৪জন ট্যালেন্টপুল বৃত্তিসহ সাধারণ গ্রেডে ৯জন ছাত্রছাত্রী বৃত্তি পেয়ে আবারও উপজেলার মধ্যে শীর্ষে রয়েছে তাহিরপুরের বাদাঘাট  আইডিয়াল ভিশন একাডেমি।

বিদ্যালয় সূত্রে জানা গেছে, ২০১৯ সালে জেএসসি পরীক্ষায় তাহিরপুর উপজেলা থেকে যেসব বিদ্যালয়ের ছাত্রছাত্রী অংশগ্রহণ করে তাদের মধ্যে বাদাঘাট আইডিয়াল ভিশন একাডেমির মোট ৮৫ জন ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশ গ্রহণ করে ৮৫ জনেই(শতভাগ) পাশ করে সার্বিক ফলাফলে শীর্ষে রয়েছে। এদের মধ্যে থেকে বৃত্তির ফলাফলেও ৬ জন ‘এ’ প্লাস পেয়ে একক প্রতিষ্ঠান হিসেবে আবারও  উপজেলায় শীর্ষে আইডিয়াল ভিশন একাডেমি।

জানা গেছে, উপজেলায় ১২টি ট্যালেন্টপুল বৃত্তি প্রাপ্ত বিদ্যালয়ের মধ্যে বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় ৩জন, এমএ জাহের উচ্চ বিদ্যালয় ১জন, আইডিয়াল ভিশন একাডেমি ৪জন, ঘাগটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ২জন এবং তাহিরপুর সরকারি উচ্চ বিদ্যালয় ২জন।

আইডিয়াল ভিশন একাডেমির প্রতিষ্ঠাতা ও বর্তমান পর্ষদের সভাপতি কামরুল ইসলাম বলেন, মানসম্মত ও  যুগোপযোগী সিলেবাস প্রণয়নের মাধ্যমে আমাদের শিক্ষকমন্ডলীর নিরলস প্রচেষ্টার প্রতিফলন ঘটেছে  বিদ্যালয়ের এ বৃত্তির ফলাফলে। আগামীতে এ সাফল্যের ধারা অব্যাহত রাখতে আমাদের শিক্ষকমণ্ডলী যথেষ্ট সচেষ্ট।

মন্তব্য লিখুন :


আরও পড়ুন