নেটফ্লিক্সের অতীতের সমস্ত রেকর্ড ভাঙলো এক্সট্র্যাকশন

আসছে 'এক্সট্র্যাকশন'-এর সিকুয়েল

২৪ এপ্রিল মুক্তির মাত্র এক সপ্তাহের মাথায় নেটফ্লিক্সের অতীতের সমস্ত রেকর্ড ভেঙে ইতিহাসের সবচেয়ে বড় হিট হয় এক্সট্র্যাকশন। ৭ দিনে এই ছবি দেখা হয়েছে ৯ কোটি বার।

এই ছবির প্রধান অভিনেতা থরখ্যাত ক্রিস হেমসওয়ার্থ দর্শক, ইনস্টাগ্রামে ভক্তদের, প্রযোজক রুশো ভাইদের ও পরিচালক স্যাম হারগ্রেভকে একের পর এক ধন্যবাদ জানিয়ে ভিডিও আর ছবি পোস্ট করছেন।

এই উপচে পড়া 'ক্রেজ' কাজে লাগাতে একমুহূর্তও দেরি করতে চান না রুশো ভাইয়েরা। এক্সট্র্যাকশন নিয়ে 'ওয়ার্ল্ড টক' ফুরিয়ে যাওয়ার আগেই রুশো ভাইয়েরা আনতে চান এক্সট্র্যাকশন-এর সিকুয়েল।

করোনা মহামারির এই সময়টাকে জো রুশো বেছে নিয়েছেন ঘরে বসে ঠান্ডা মাথায় এক্সট্র্যাকশন-এর দ্বিতীয় কিস্তির কাহিনি লেখার জন্য। আর যত দ্রুত সম্ভব, তাঁরা ছবিটির দ্বিতীয় কিস্তি আনতে চান ভক্তদের সামনে। দ্য হলিউড রিপোর্টার বিষয়টি নিশ্চিত করেছে।

এদিকে শোনা যাচ্ছে, পরের ছবিটিতেও মুখ্য ভূমিকায় থাকবেন থরখ্যাত অস্ট্রেলীয় হলিউড তারকা ক্রিস হেমসওয়ার্থ। এক্সট্র্যাকশন-এ তো দেখা গেল, টেইলার রেকরূপী ক্রিসকে ঢাকার ডনের দলের এক কিশোর সদস্য মেরে বুড়িগঙ্গার পানিতে ফেলে দিল। সেখান থেকে কীভাবে টেইলারকে ফিরিয়ে আনবেন, তা জো রুশোই ভালো জানেন।

মন্তব্য লিখুন :