আরপিএসইউতে ভর্তা-ভাত ফেস্টিভ অনুষ্ঠিত

নবীন প্রবীনদের মাঝে সুসম্পর্ক বৃদ্ধির লক্ষ্যে নারায়নগঞ্জের রণদা প্রসাদ সাহা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের একদল শিক্ষার্থী এক অভাবনীয় ফেস্টিভ পালন করেছে। দেশের গ্রামীণ ঐতিহ্যকে মাথায় রেখে বিভাগের শিক্ষার্থীরা আয়োজন করে ভর্তা-ভাত ফেস্টিভ।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) বেলা ১টায় বিশ্ববিদ্যালয়ের ইংলিশ ক্লাবের উদ্যোগে আয়োজিত এই ফেস্টিভের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মনিন্দ্র কুমার রায়। এসময় তিনি আয়োজকদের শুভেচ্ছা জানিয়ে এমন উদ্যোগকে স্বাগত জানান এবং শিক্ষার্থীদের এ ধরণের ফেস্টিভ অব্যাহত রাখতে উৎসাহ প্রদান করেন। 

ফেস্টিভের আয়োজন নিয়ে ইংলিশ ক্লাবের সভাপতি কামরুন নাহার অথিয়া বলেন, ক্যাম্পাসে পুরো বিভাগের সকল শিক্ষার্থীদের সাথে পারষ্পরিক সম্পর্ক বৃদ্ধি এবং বাঙালীর খাদ্য সংস্কৃতির চর্চা হিসেবেই এই ফেস্টিভের আয়োজন। আমরা চেষ্টা করেছি সকলের অংশগ্রহনের মধ্যদিয়ে এই উৎসব পালন করতে এবং আমরা বেশ ভালো সাড়া পেয়েছি। এ ধরণের ফেস্টিভ ভবিষ্যতে আরও করতে ইংলিশ ক্লাব আরও অনেক উদ্যোগ গ্রহণ করবে।

ভর্তা ভাত ফেস্টিভে অন্যান্যদের ভেতর আরও উপস্থিত ছিলেন, ইংরেজি বিভাগের প্রধান প্রফেসর সুশীল কুমার দাস, সহকারী প্রফেসর আহমেদ শরীফ তালুকদার, লেকচারার মেহেদী হাসান, তানজিলা হাবিব, তাসকিয়া। সহকারী রেজিস্টার অমিত রায়, পিএসটু চেয়ারম্যান প্রদীপ বনিক।

এছাড়া আয়োজকদের ভেতর ফেস্টিভ পরিচালনায় ছিলেন, ইংলিশ ক্লাবের সহ সভাপতি সারোয়ার জাহান শুভ্র, সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র সাহা, সাংগঠনিক সম্পাদক ইশান চৌধুরী, আনোয়ারুল আজিম পার্থিব, দপ্তর সম্পাদক আলীশা ঐশী প্রমুখ।

মন্তব্য লিখুন :