নওগাঁয় ছাত্রলীগের উদ্যোগে মাস্ক বিতরণ

বাংলাদেশে করোনা আতঙ্কের পর থেকে মাস্ক ও জীবানুমুক্ত স্যানিটাইজার সহ অন্যান্য উপকরণ দোকানগুলোতে সংকট তৈরী হয়েছে। কৃত্রিম সংকটের পাশাপাশি দামও বৃদ্ধি পেয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে সাধারন মানুষের মাঝে নওগাঁয় জেলা ছাত্রলীগের উদ্যোগে মাস্ক এবং সচেতনতামূলক লিফলেট বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে।

সোমবার বেলা ১১টায় শহরের পুরাতন বাসস্টান্ড রোড, বাটার মোড়, মুক্তির মোড় সহ পৌরসভার কয়েকটি ওয়ার্ডে মাস্ক এবং সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। তিনজন করে টিম করে গঠন করে দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রিজভি এবং জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এসময় সাধারণ মানুষকে এর ব্যবহারবিধি প্রয়োগবিধি সম্পর্কে নির্দেশনা প্রদান হচ্ছে। পাশাপাশি পরিস্কার পরিচ্ছন্নতা ও নিয়মিত হাতধোয়ার বিষয়ে পরামর্শ দেয়া হচ্ছে।

নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রিজভি বলেন, প্রাথমিক অবস্থায় প্রথমদিন আমরা নিজ উদ্যোগে ২০০টি মাস্ক বিতরন করা হচ্ছে। প্রয়োজনে আগামীতে আরো বিতরণ করা হবে। এছাড়া সচেতনতামূলক লিফলেট বিতরণ এবং মাস্কের সঠিক ব্যবহার করার পরামর্শ দেয়া হচ্ছে।

মন্তব্য লিখুন :