স্বাস্থ্যমন্ত্রী মিথ্যা আশ্বাস, শামীম ওসমানের ক্ষোভ

নারায়ণগঞ্জের করোনা পরিস্থিতি মোটেও ভালো নয়। আক্রান্ত রোগীদের চিকিৎসা দিতে পারছে স্থানীয় হাসপাতালগুলো। পর্যাপ্ত সিট যেমন নেই, তেমনি নেই আইসিইউ। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় এমপি শামীম ওসমান।

তিনি বলেন, নারায়ণগঞ্জ ৩০০ শয্যার হাসপাতালে আইসিইউ চালু করা নিয়ে বারবার স্বাস্থ্যমন্ত্রীকে ফোন করেছি। তিনি আমাকে কথা দিয়েও কথা রাখেননি। এটা খুবই বেদনাদায়ক।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান আরো বলেন- আইসিইউর অভাবে আমার এলাকার রোগীরা মারা যাচ্ছে, তাদের কাছে আমাকে জবাবদিহি করতে হয়। এ বিষয়ে স্বাস্থ্যমন্ত্রীকে অন্তত অর্ধশতাধিকবার ফোন করেছি। ১ জুন আইসিইউ চালু হবে বলে তিনি আমাকে কথা দিয়েছিলেন, তারপর ১৮ দিন পার হলেও সেই কথার বাস্তবায়ন হয়নি। এখনও তিনি আমাকে মিথ্যা আশ্বাস দিয়েই যাচ্ছেন।

শামীম ওসমান আরো বলেন, আমি একজন সংসদ সদস্য। আমাকে দেওয়া কথারই যদি দাম না থাকে তাহলে জনগনের কী হবে! মন্ত্রীর আশ্বাসের ভিত্তিতে আমি এলাকার মানুষকে কথা দিয়েছিলাম, তাদের কাছে আমার কথারও আর দাম থাকলো না। নারায়ণগঞ্জের মতো এলাকা, যেটাকে করোনাভাইরাসের হটস্পট বলা হয়েছে, সেখানেই যদি পর্যাপ্ত আইসিইউ না থাকে, তাহলে দেশের অন্যান্য এলাকার কী অবস্থা!

মন্তব্য লিখুন :