মুশফিক সত্যিকারের নায়ক: আফ্রিদি

শুক্রবারে মুশফিকুর রহিমের প্রথম ডাবল সেঞ্চুরির ব্যাট ২০ হাজার ডলার তথা ১৭ লাখ টাকার বিনিময়ে কিনে নিয়েছে পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির ফাউন্ডেশন।

ফেসবুক লাইভে তৎক্ষণাৎ আফ্রিদিকে ধন্যবাদ জানিয়ে মুশফিক বলেন, পুরো ১৭ লাখ টাকাই করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে বিলিয়ে দেবেন।

করোনাকালে মুশফিকের এমন উদ্যোগের ভূয়সী প্রশংসা করেছেন আফ্রিদি। উর্দুভাষায় এ বিষয়ে ভিডিওবার্তা দিয়েছেন আফ্রিদি। আফ্রিদির সেই ভিডিওবার্তা নিজের অফিসিয়াল ফেসবুক পেজে আপলোড করেছেন মুশফিক।

সেই ভিডিওতে মুশফিকের উদ্দেশে আফ্রিদি বলেন, ‘আসসালামু আলাইকুম মুশফিক, আপনি দেশের মানুষের জন্য যা করছেন তা সত্যিই প্রশংসনীয়। সত্যিকারের নায়করাই একাজ করতে পারে। আমরা সবাই মিলে খারাপ একটা সময় পার করছি। এ সময় আমাদের একে অন্যকে সাহায্য করা জরুরি যাতে করে এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারি।’

আফ্রিদি বলেন, ‘অতীতে বাংলাদেশে আমি যে পরিমাণে ভালবাসা ও সম্মান পেয়েছি তা আমি সারা জীবন মনে রাখবো। পাকিস্তানের জনগণ ও শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের পক্ষ থেকে, আমি আপনার ব্যাটটা কিনে আপনার সঙ্গী হতে চাই এই পথ চলায়। আপনার জন্য আমার প্রার্থনা সব সময় থাকবে, আশা করছি আল্লাহ আমাদের সাহায্য করবেন এই মহামারি পরিস্থিতি থেকে উত্তরণে। আপনার সঙ্গে আবারও মাঠে দেখা হবে শিগগিরই। ধন্যবাদ।’

মন্তব্য লিখুন :