রয়েলস্ ক্লাবের সহযোগিতায়

শীতার্ত মানুষের পাশে গোবিন্দগঞ্জ এক্সপ্রেস

দিন দিন শীতের প্রকোপ বেড়েই চলছে আর চলতি শীত মানুষের দুর্ভোগের কারণ হয়ে দাঁড়িয়েছে। শীতবস্ত্র অভাবী মানুষের জন্য এখন জরুরি দরকার শীতবস্ত্রের কিন্তুু অনেক এমন মানুষ আছেন যাদের পক্ষে আলাদাভাবে শীতের কাপড় কেনা দুঃসাধ্য। সুবিধাবঞ্চিত সেই সব মানুষের পাশে এসে দাড়িয়েছে গাইবান্ধা জেলার "গোবিন্দগঞ্জ এক্সপ্রেস" নামে স্বেচ্ছাসেবী সংগঠন। 

আজ সকালে (১৩ জানুয়ারি) সোমবার গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় ১৫০ জন শীতার্ত হতদরিদ্র ও এতিম শিশুদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়। এসময় গোবিন্দগঞ্জ এক্সপ্রেসের প্রতিষ্ঠাতাকালীন সদস্যরা উপস্থিত ছিলেন। 

কম্বল পেয়ে ষাটোর্ধ  ছালেহা বেগম বলেন, এই ঠান্ডায় তোমরা হামাগেরে জন্যে যা করলে খোদা তোমাগেরক আরও দেওয়ার হাত দেখ। মাজেদা খাতুন কান্না জড়িত কন্ঠে বলেন, টেকা থাকলেই মন বড় হয় না, দেওয়ারও ইচ্ছে থাকা লাগে। আল্লাহ তোমাদের হায়াত বাড়ে দেখ। কম্বল বিতরণ কমিটির আহ্বায়ক শফিউল আজম বলেন- মূলত আমরা কোন জমায়েত করে কাউকে কম্বল বিতরণ করছি না। সত্যিকার অর্থেই যাদের প্রয়োজন আমরা সেই সকল মানুষের কাছে ছুটে যাচ্ছি।

ঝিলপাড়া রয়েলস্ ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক স্বপ্নীল আহমেদ বলেন, সবাই যদি নিজ জায়গা থেকে এগিয়ে আসে, তবেই বাংলাদেশ হবে সমৃদ্ধ। 

ঝিলপাড়া রয়েলস্ ক্লাবের সহযোগিতায় শীতার্ত মানুষের পাশে দাড়ানোর কর্মসূচি-২০২০ যথার্থভাবে সম্পূর্ণ হয় বলে জানান গোবিন্দগঞ্জ এক্সপ্রেস স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা।

মন্তব্য লিখুন :