ফুলবাড়ীতে সওজের জমি উদ্ধার

দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের রাস্তা প্রশস্ত করনে ফুলবাড়ী শহরের দুপাশে অবৈধ স্থাপনা, সড়ক জনপদ বিভাগের জায়গা উদ্ধার অভিযান পরিচালনা করে নির্বাহী ম্যাজিট্রেট ইমদাদুল হক শরিফ।  

২০-২১জানুয়ারী (সোম,মঙ্গলবার) সকাল ১০টা থেকে ২দিনব্যপী ফুলবাড়ী ঢাকা মোড় হতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল মোড় পর্যন্ত সড়ক ও জনপদ বিভাগের যুগ্নসচিব মাহবুবুর রহমান ফারুকী, দিনাজপুর সড়ক বিভাগের এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার সুনিতি চাকমা এর উপস্থিতে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। 

দিনাজপুর সড়ক বিভাগের এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার সুনিতি চাকমা বলেন, দিনাজপুর জেলা সড়ক বিভাগের অন্তর্ভুক্ত দিনাজপুর সদর উপজেলা হতে ১০৬ কিলোমিটার ঘোড়াঘাট উপজেলা সরকারি জায়গায় দোকান-পাট, বাসা-বাড়ি, মার্কেট-শোরুম, ব্যাংক-বীমা অফিস ও অন্যান্য অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে।

অভিযানের পূর্বেই সতর্কীকরণ নোটিশ প্রদান, মাইকিং করা হয়েছে। তার পরেও যারা স্থাপনা সরিয়ে নেয়নি সেসব উচ্ছেদ করা হয়। এসময় ফুলবাড়ী উপজেলা প্রশাসন, পুলিশ, ফায়ার সার্ভিস সদস্য, বিদ্যুৎ বিভাগ সহযোগিতা করে।

সড়ক ও জনপদ বিভাগের যুগ্নসচিব মাহবুবুর রহমান ফারুকী অভিযান পরিদর্শনকালে গণমাধ্যমকে বলেন, জনগন যাতে রাস্তায় সহজে চলাচল করতে পারে সে-স্বার্থে আগামী ৬ মাসের মধ্যে সড়কের উভয় পাশে সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে। 

মন্তব্য লিখুন :


আরও পড়ুন