রাজশাহীতে ত্রাণ বিতরণ করল সেনাবাহিনী

রাজশাহীতে ২০০ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনী।

শুক্রবার (২২ মে) সকালে রাজশাহী নগরীর শ্রীরামপুর টি-বাঁধে আশপাশের বাসিন্দাদের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়। বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টাল সেন্টার এর আয়োজন করে। ত্রাণ বিতরণে সেনাবাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তারা অংশ নেন।

তারা করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষকে ঈদ উপহার হিসেবে এই খাদ্যসামগ্রী দেন। সামাজিক দূরত্ব বজায় রেখে এসব বিতরণ করা হয়।

এদিকে বাংলাদেশ সেনাবাহিনীর ১১পদাতিক ডিভিশনের পক্ষ থেকে বৃহস্পতিবার ও শুক্রবার রাজশাহীর তানোর, বাগমারা ও মোহনপুর উপজেলার ৯টি এতিমখানার শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

৪০ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের টহল দলের মাধ্যমে নগদ অর্থ ও খাদ্যসামগ্রীর মধ্যে, পোলাও চাল, সেমাই, চিনি, গুড়া দুধ ও সোয়াবিন তেল ঈদ উপহার হিসেবে বিতরণ করা হয়।

এ বিষয়ে ১১ পদাতিক ডিভিশনের ভ্রাম্যমাণ চিকিৎসাকেন্দ্রের সার্বিক তত্ত্বাবধানে থাকা সেনা সদস্য জানান, সরকারের নির্দেশনা অনুযায়ী আমরা মানুষের সেবায় নিয়োজিত আছি। রাজশাহীর তানোর, বাগমারা ও মোহনপুর উপজেলার ৯টি এতিমখানার শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য, বর্তমান পরিস্থিতিতে সারাদেশেই খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছে সেনাবাহিনী।

রাজশাহীতে সরাসরি কৃষকের ক্ষেত থেকে নায্যমূল্যে সবজি কিনে তারা বিতরণও করেছে। বিশেষজ্ঞ চিকিৎসক দিয়ে চলছে তাদের সেবা কার্যক্রমও।

মন্তব্য লিখুন :