বগুড়া নতুন আক্রান্ত ৫০, সুস্থ ৮৭ জন

গত ২৪ ঘন্টায় বগুড়ায় নতুন আরও ৫০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ৪ হাজার ৭৩৭ জন। বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগ বৃহস্পতিবার সকাল ১১টায় বিষয়টি নিশ্চিত করেছে। 

বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত ২৪ঘন্টায় বগুড়ায় সরকারি বে-সরকারি পিসিআর ল্যাবে পরীক্ষা করা ২৬১টি নমুনার মধ্যে ৫০টি পজিটিভ এসেছে। নতুন আক্রান্ত ৫০জনের মধ্যে পুরুষ ৩৬জন, ১৩জন নারী ও একজন শিশু রয়েছে। নতুন করে আরও সুস্থ হয়েছেন ৮৭জন। তবে একই সময়ে নতুন কোন মৃত্যু না হওয়ায় মোট মৃত্যুর ১০২ জন অপরিবর্তিত রয়েছে।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাবে পরীক্ষা করা ১৮৮টি নমুনার মধ্যে পজিটিভ এসেছে ৩৪টি। বে-সরকারি টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতাল পিসিআর ল্যাবে ৭৩টি নমুনার মধ্যে পজিটিভ এসেছে ১৬টি।

নতুন আক্রান্ত ৫০ জনের বগুড়া সদরে ২৭জন, দুপচাঁচিয়ায় ১১জন, আদমদীঘিতে চারজন, শিবগঞ্জে তিনজন, কাহালুতে তিনজন, শেরপুরে একজন ও গাবতলী একজন।

বগুড়া জেলার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান এ প্রতিবেদক-কে, নতুন করে আক্রান্ত ৫০ জনকে  তাদের নিজ নিজ বাড়িতে আইসোলেশনে থেকে স্বাস্থ্য বিধি মেনে চিকিৎসা নিতে বলা হয়েছে। যদি কারও অবস্থা জটিল হলে তাদেরকে হাসপাতালে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

মন্তব্য লিখুন :