সুনামগঞ্জে আগুনে ভস্মীভূত ৪ দোকান

সুনামগঞ্জের তাহিরপুরে আকস্মিক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে মোটরসাইকেল গ্যারেজ, ফার্নিচার ও  একটি ডেকোরেটর সহ ৪টি দোকানঘরের মালামাল পুড়ে গেছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতির হয়েছে বলে জানা যায়। 

সোমবার (৫ এপ্রিল) ভোর রাতে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা পরিষদের নিকটে শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। পরে আগুনের খবর পেয়ে পার্শ্ববর্তী বিশম্ভরপুর উপজেলা থেকে দমকল কর্মীরা এসে প্রায় ঘণ্টা ব্যাপী চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়।

দোকান মালিক ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, গতকাল রবিবার ভোর রাতে আগুনের সূত্রপাত হয়। এ সময় কেউ দোকানে ছিলেন না। তবে কি কারণে আগুণের সূত্রপাত হয় বিষয়টি কেউ জানাতে পারেননি। জিয়াউর রহমান , দুলু মিয়া ও শাহ আলম পুড়ে যাওয়া দোকানের ব্যবসায়ী।

ব্যবসায়ীরা জানান, আগুনে প্রায় দশ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে । কিন্তু এর আগেই আগুনে তিনটি মোটরসাইকেল, বিভিন্ন ধরণের ফার্নিচার , গ্যারেজের বিভিন্ন উপকরণসহ সব পুড়ে কয়লা হয়ে যায়। আজ সকালে গিয়ে দেখা যায় পুড়ে যাওয়া দোকান থেকে কয়লা সংগ্রহ করছেন দোকান মালিকরা।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ বলেন, তিনটি দোকানের সব পুড়ে কয়লা হয়ে গেছে। কি কারণে আগুনের ঘটনা ঘটেছে বিষয়টি এখনো পরিষ্কার নয়।

মন্তব্য লিখুন :