জমি নিয়ে সংঘর্ষে চাচা-ভাতিজা নিহত

সুনামগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে চাচা-ভাতিজা নিহত হয়েছেন।

সেই সাথে এ ঘটনায় আহত হয়েছে আরও ২ জন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল সাড়ে ৮ টার সময় সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডুংরিয়া গ্রামে।

ঘটনাকে কেন্দ্র করে চাচা ও ভাতিজার পরিবারের লোকজনের মধ্যে উত্তেজনা থাকায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ জানায়, জমিজমা নিয়ে ডুংরিয়া গ্রামের ওসমান মিয়ার ছেলে আব্দুল তাহিদের (৬২) সঙ্গে তার ভাই রাফিক মিয়ার ছেলে রিপন মিয়া (৪২)’র দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে আজ সকালে চাচা-ভাতিজার পরিবার দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের এক পর্যায়ে চাচা আব্দুল তাহিদ ও তার ভাতিজা রিপন মিয়া গুরুতর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার দুজনকেই মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তাদীর আহমদ বলেন, জমিজমা নিয়ে বিরোধের জের ধরে একই পারিবারের চাচার আঘাতে ভাতিজা এবং ভাতিজার আঘাতে চাচার মৃত্যু ঘটেছে। এ ঘটনায়

দুই পরিবারের স্বজনদের মধ্যে উত্তেজনা দেখা দেওয়ায় গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে যাতে আর কোন আপত্তিকর ঘটনার সৃষ্টি না হয়। 

মন্তব্য লিখুন :