সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় মাদকের চালান আটক

সুনামগঞ্জ জেলার বিভিন্ন সীমান্ত থেকে প্রায় লক্ষাধিক টাকার ভারতীয় বিড়ি, পাথর, কয়লা  এবং মদ আটক করেছে সুনামগঞ্জ-২৮ ব্যাটালিয়ন বিজিবি সদস্যরা।  

 বিজিবি সূত্রে জানাযায়, বৃহস্পতিবার (৮ এপ্রিল) ভোর পৌনে ৫ টার সময় টেকেরঘাট বিওপির একটি টহল দল অভিযান চালিয়ে সীমান্ত পিলার ১১৯৯/৪-এস এলাকার তাহিরপুর উপজেলার ১নং উত্তর শ্রীপুর ইউনিয়নের ভুরুঙ্গাছড়া নামক স্থান থেকে ২ হাজার ৪০০ কেজি কয়লা আটক করে। যার আনুমানিক মূল্য ৩১ হাজার ২০০ টাকা।

একই দিনে লাউরগড় বিওপির একটি টহল দল রাত সাড়ে ৩ টার সময় অভিযান চালিয়ে সীমান্ত পিলার ১২০৩/৬-এস এর এলাকার তাহিরপুর উপজেলার ৫নং বাধাঘাট ইউনিয়নের শাহিদাবাদ নামক স্থান হতে ১০০ ফুট ভারতীয় পাথর আটক করে, যার মূল্য ১২ হাজর টাকা।

অপরদিকে জেলার বিশ্বম্ভরপুর উপজেলার চিনাকান্দি বিওপির একটি টহল দল গত ৭ এপ্রিল বুধবার রাত সাড়ে ১১টার সময় সীমান্ত পিলার ১২১০/৮-এস এর এলাকার বিশ্বম্ভরপুর উপজেলার ৩নং ধনপুর ইউনিয়নের রাজাপাড়া নামক স্থানে অভিযান চালিয়ে ২১,০০০ পিস ভারতীয় নাসির বিড়ি আটক করে।  যার মূল্য ৩৫ হাজার ৭০০টাকা।

ও এপ্রিল বুধবার রাত সাড়ে ১১ টার সময় মডুলুরা বিওপির একটি টহল দল সীমান্ত পিলার ১২১২/৬-এস এর এলাকার বিশ্বম্ভরপুর উপজেলার ১নং শলুকাবাদ ইউনিয়নের ধোপাজান চলতি নদী নামক স্থান হতে ০৭ বোতল ভারতীয় মদ আটক করে, যার মূল্য ১০ হাজার ৫০০ টাকা।

 এর সত্যাতা নিশ্চিত করে সুনামগঞ্জ-২৮ ব্যাটালিয়ন পরিচালক (অধিনায়ক) লে: কর্ণেল তসলিম এহসান, পিএসসি বলেন, আটককৃত ভারতীয় বিড়ি, পাথর, কয়লা শুল্ক কার্যালয় এবং ভারতীয় মদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়, সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য লিখুন :