ভোলায় গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ভোলা সদর উপজেলায় ৬ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ( ৮ এপ্রিল) বিকাল সোয়া ৪ টার দিকে ভোলা সদর উপজেলার ২ নং পূর্ব ইলিশা ইউনিয়নের ১ নং ওয়ার্ড কালুপুর ইলিশা চটের মাথা লঞ্চঘাটের বেড়িবাঁধের উপর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো মোঃ আজাদ মিয়া (৩০), মোঃ ইকবাল হোসেন (২৮) এবং জসিম উদ্দিন (২৬)।

গ্রেফতারকৃত মোঃ আজাদ মিয়া কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার বাবুচি বাজার আদর্শ গ্রামের মোঃ ধন মিয়ার ছেলে, মোঃ ইকবাল হোসের একই এলাকার মৃত আরব আলীর ছেলে এবং জসিম উদ্দিন কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার আমানতগঞ্জ এলাকার হিরন মিয়ার ছেলে। 

ইলিশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ শেখ ফরিদ এ তথ্য নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার বিকাল সোয়া ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে, ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইন-চার্জ উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ শেখ ফরিদ, এএসআই মোঃ মাইনুল হাসান, এএসআই গুলজার হোসেন ও সঙ্গীয় ফোর্স নিয়ে ২ নং পূর্ব ইলিশা ইউনিয়নের ১ নং ওয়ার্ড কালুপুর ইলিশা চটের মাথা লঞ্চঘাটের রেরিবাঁধের উপর অভিযান চালিয়ে মোঃ আজাদ মিয়া, ইকবাল হোসেন ও জসিম উদ্দিন নামের ৩ আন্তঃজেলা মাদক ব্যবসায়ীকে ৬ কেজি গাঁজা সহ আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে ভোলা সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য লিখুন :