বাগেরহাটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৪

বাগেরহাটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলার ঘটনায় ৪ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকালে বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়নের ভাতশালা প্রাইমারী স্কুলের সামনে এ হামলার ঘটনা ঘটে। এতে ভাতশালা গ্রামের ইয়াকুব ফকিরের ছেলে বাবু ফকির (২৭), আলি শেখের ছেলে মতিন শেখ (২৩), গদাই শেখ (২২) এবং সোওরাব মোল্লা (৫১) গুরুত্বর আহত হয়েছে।

জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়নের ভাতশালা প্রাইমারী স্কুলের সামনে গোটাপাড়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মতির নেতৃত্বে হাসান, মুকুল, রনি তালুকদারসহ স্থানীয় ২০/২৫ জন উপস্থিত হয়ে প্রতিপক্ষকে হামলা করে। এতে বাবু ফকির, মতিন শেখ, গদাই শেখ ও সোওরাব মোল্লা গুরুত্বর আহত হয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন ।

বাগেরহাট মেডিকেল অফিসার ডাঃ মোঃ রেজাউল করিম রানা বলেন, আহতদের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এতে আহত বাবু ফকির ও মতিন শেখের অবস্থা গুরুত্বর হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহত অপর দুই জন বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, হামলার ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে থানায় আনা হয়েছে। ঘটনাটি সঠিক তদন্ত তরে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে তিনি জানান।

মন্তব্য লিখুন :