বগুড়ায় র‍্যাবের অভিযানে নেশা জাতীয় ট্যাবলেটসহ গ্রেফতার ২

র‌্যাব-১২ এর বগুড়া স্পেশাল কোম্পানির মাদক বিরোধী অভিযানে র‌্যাবের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সেনট্রাডল ট্যাবলেটসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুর দেড়টার দিকে বগুড়ার শেরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এর বন্ধ পুরাতন গেইটের সামনে তানিয়া ফার্মেসীর ভিতরে অভিযান চালিয়ে তাদেরকে আটক করেছে র‍্যাব।আটককৃতরা হলো করিম সরকার (৩০)  এবং  মোঃ রফিক মিয়া (৩০)।

গ্রেফতারকৃত করিম সরকার বগুড়ার শেরপুর উপজেলার নলবাড়িয়া গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে ও (তানিয়া ফার্মেসীর মালিক) এবং মোঃ রফিক মিয়া সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার বিলধলি গ্রামের মোঃ আফজাল শেখের ছেলে ও গ্লোব ফার্মাসিউটিক্যালসের বিক্রয় প্রতিনিধি।

র‌্যাব-১২, বগুড়া স্পেশাল ক্যাম্প সূত্রে জানা যায়, র‌্যাবের মাদক বিরোধী অভিযানে র‌্যাবের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ৮ এপ্রিল দেড়টায় বগুড়ার শেরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এর বন্ধ পুরাতন গেইটের সামনে তানিয়া ফার্মেসীর ভিতরে অভিযান চালিয়ে ১০২৬ পিস সেনট্রাডল ট্যাবলেট, দুইটি মোবাইল, চারটি সীম এবং ২৫০০টাকাসহ তাদের গ্রেফতার করা হয়েছে। 

র‌্যাব-১২ বগুড়া স্পেশাল কোম্পানির ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার ঢাকা নিউজ ৭১ কে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শেরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন :