বগুড়ায় দিনমজুর বন্ধুর মেয়েকে অপহরণ করে ধর্ষণ

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার পল্লী এলাকায় দিনমজুর বন্ধুর ১৩ বছরের মাদ্রাসা পড়ুয়া মেয়েকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে আব্দুর রহমান লোকমান নামে এক ব্যক্তি গ্রেফতার। 

শুক্রবার (১৬ এপ্রিল) দিবাগত রাতে নন্দীগ্রাম উপজেলার কালিশ গ্রামে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার এবং আসামি আব্দুর রহমান লোকমানকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত লোকমান চমকাদহ গ্রামের অফের আলীর পুত্র।

জানা যায়, সারিয়াকান্দি উপজেলার চমকাদহ গ্রামের আব্দুর রহমান লোকমান একই গ্রামের তার এক ঘনিষ্ঠ দিনমজুর বন্ধুর মেয়ে একটি দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রীর সাথে বেশ কিছুদিন যাবত প্রেমের সম্পর্ক গড়ে তোলে। সেই প্রেমের ফাঁদে ফেলে গত ২৬ মার্চ রাতে মেয়েটিকে ফুসলিয়ে অপহরণ করে বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ করা হয়। 

পরে মেয়েটির মা বাদী হয়ে শুক্রবার সারিয়াকান্দি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। মামলা দায়ের করার পর পুলিশ অভিযান চালিয়ে নন্দীগ্রাম উপজেলার কালিশ গ্রাম থেকে ভিকটিমকে উদ্ধার এবং আসামি আব্দুর রহমান লোকমানকে গ্রেফতার করেছে। 

উদ্ধারকৃত ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান ঢাকানিউজ ৭১ কে বলেন, উদ্ধারকৃত ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন :