চেকপোস্টে ধরা ভুয়া এনএসআই আটক

ঢাকার ধামরাইয়ে পুলিশ চেকপোস্টে ধরা পড়েছেন সোহেল সাদি নামে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার পরিচয় দেয়া ভুয়া এক ব্যক্তি।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে তাকে আটক করে ঢাকার বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। 

এর আগে রোববার বিকেলে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বারবাড়িয়া পুলিশ চেকপোস্ট থেকে তাকে আটক করা হয়।

আটককৃত সোহেল সাদি মানিকগঞ্জের সদর থানার সিদ্দিক নগর এলাকার মোহাম্মদ আলীর ছেলে। সে গাজীপুরের কাশিমপুর উম্মেহাতুল মোমিনুল মাদ্রাসার হাদিসের শিক্ষক হিসেবে কর্মরত। 

বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) আতিক রহমান। 

পুলিশ জানায়, সে রবিবার বিকেলে বারবাড়িয়া চেকপোস্ট দিয়ে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলো। এসময় পুলিশ তার গতিবিধি রোধ করলে সে নিজেকে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) কর্মকর্তা হিসেবে নিজেকে পরিচয় দিয়ে আইডি কার্ড (০৭৩৩৯২) দেখায়। কিন্তু আইডি যাচাই করে দেখা যায় এমন নামে কেউই কর্মরত নেই। পরে তাকে আটক করে তার বিরুদ্ধে মামলা করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত সোহেল সাদি জানায়, সে ভুয়া কার্ড বানিয়ে নিজের আসল পরিচয় গোপন করে এনএসআই এর পরিচয় দিতো। আসলে তিনি একজন মাদ্রাসা শিক্ষক।

এসময় আটককৃতের সঙ্গে থাকা পুলিশের স্টিকার লাগানো মাহিন্দ্রা মোটরসাইকেল (মানিকগঞ্জ-হ ১২-২৬০৪), ভুয়া আইডি কার্ড ও হেলমেট জব্দ করা হয়।

এবিষয়ে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) আতিক রহমান বলেন, চেকপোস্ট থেকে আটককৃত ভুয়া এনএসআই কর্মকর্তা পরিচয় দেয়া ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য লিখুন :