অটোরিকশা থেকে ছিটকে পড়া যাত্রীকে পিষে মারলো ট্রাক

বগুড়ার শেরপুর উপজেলার বগুড়া-ঢাকা মহাসড়কে দশমাইল নামক স্থানে মালবাহী ট্রাকের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার এক যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়।

 শুক্রবার (২৩ এপ্রিল) বিকেল ৬টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যাত্রীর নাম মিজানুর রহমান (৩৫)। সে উপজেলার শেরুয়া বটতলা গ্রামের আবু তালেবের ছেলে। 

জানা যায়, শেরপুর গাড়ীদহ বাজার থেকে চারজন যাত্রী নিয়ে সিএনজি চালিত একটি অটোরিকশা বগুড়া শহরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে মহাসড়কে দশমাইল নামক স্থানে পৌঁছালে অপর একটি অটোরিকশা ওভারটেকিং করতে গিয়ে অটোরিকশা একজন যাত্রী মহাসড়কে সিটকে পড়ে যায় এসময় বগুড়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি মালবাহী ট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী মিজানুর রহমানের মৃত্যু হয়। অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে পড়ে যাওয়ায় অটোরিকশার আরও তিন যাত্রী আহত হয়। 

পরে খবর পেয়ে হাইওয়ে পুলিশ আহতদের দ্রæত উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠায়। অটোরিকশাটি আটক করে শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ীর হেফাজতে নেওয়া হয়েছে। চালক পালিয়ে যাওয়ায় গ্রেফতার করা সম্ভব হয়নি।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ীর ইনচার্জ পুলিশ পরির্দশক বানিউল আনাম বলেন, লাশ উদ্ধার করে তাদের পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। হেফাজতে নেওয়া হয়েছে। চালক পালিয়ে যাওয়ায় গ্রেফতার করা সম্ভব হয়নি।

মন্তব্য লিখুন :