ধামইরহাটে কর্মহীন দুঃস্থ মানুষের মাঝে ছাত্রলীগের ইফতার

নওগাঁর ধামইরহাটে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে সভাপতি আবু সুফিয়ান হোসাইন এর সার্বিক সহযোগিতায় কর্মহীন, দুঃস্থ মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

শনিবার (২৪ এপ্রিল) বিকেলে উপজলোর আমাইতাড়া, টিএনটি মোড় এবং ধামইরহাট বাজারে ইফতার বিতরণ করেন তারা। 

করোনাকালে কর্মহীন হয়ে পড়া সাধারণ মানুষসহ সকলেই যেন একই সঙ্গে ইফতার করতে পারেন সইে লক্ষ্যে রিকসা-ভ্যান চালকসহ অসহায় প্রায় তিনশ জন কর্মহীন দুস্থ মানুষের হাতে মাস্ক ও ইফতারের প্যাকেট তুলে দেওয়া হয়।

মাস্ক ও ইফতারে প্যাকেট পাওয়া প্রতিবন্ধী আবু সালাম বলেন, ছাত্রলীগের এমন মহৎ উদ্যোগের কারণে আজ ইফতার করার সৌভাগ্য টুকুও হলো।


এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. আবু সুফিয়ানন হোসাইন, সহ সভাপতি মোঃ তরিকুল ইসলাম জয়, কাশ্মীর আহমদে, নুর আলম বাবু, মোঃ আসাদ,  আনন্দ কুমার শীল, সাধারণ সম্পাদক আহসান হাবীব পান্নু, দপ্তর সম্পাদক সৌরভ বাবু, প্রচার সম্পাদক সুকান্ত আর্চায, সাংগঠনিক সম্পাদক মামুন রেজা, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হাসান প্লাবন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আবু সুফিয়ান হোসাইন বলনে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যর নির্দেশক্রমে বাংলাদেশে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী লকডাউনে কর্মহীন হয়ে পড়া সাধারণ মানুষ ও পথচারী রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণের অংশ হিসেবে এ কর্মসূচী পালন করা হয়। 

মন্তব্য লিখুন :