উপহার নিয়ে এতিমদের পাশে যুবলীগ

লক্ষ্মীপুরের রায়পুরে এতিমখানার ২৮০ শিক্ষার্থীর মাঝে উপহারস্বরূপ ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৪ মে) সন্ধ্যায় কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও ম্যাকসন্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী খোকনের পক্ষে এসব বিতরণ করা হয়। ঈদের নতুন জামা পেয়ে খুশি হয়েছে শিক্ষার্থীরা।

দক্ষিণ চরবংশী ইউনিয়নের কেরামিয়া মোহাম্মদিয়া কেরাতুল কোরআন এতিমখানার শিক্ষার্থীদের নিয়ে যুবলীগের উদ্যোগে ইফতারের আয়োজন করা হয়। পরে একই মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পাঞ্জাবি বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মামুন বিন জাকারিয়া, যুগ্ম আহ্বায়ক কৌশিক সোহেল, তারেক আজিজ জনি, জহির পাটওয়ারী, সাবেক ছাত্রলীগ নেতা রিফাত হোসেন জিকো, স্থানীয় আওয়ামী লীগ নেতা আবদুর রশিদ মোল্লা ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক দিদার মোল্লা প্রমুখ।

যুবলীগ সূত্র জানায়, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরস ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে যুবলীগ সবসময় অসহায়দের পাশে রয়েছে। এরই ধারাবাহিকতায় সাবেক যুবলীগ নেতা মোহাম্মদ আলী খোকনের পক্ষে মাদ্রাসার ২৮০ জন শিক্ষার্থীর মাঝে ঈদবস্ত্র বিতরণ ও তাদের সঙ্গে ইফতার করা হয়েছে। কেন্দ্রীয় যুবলীগ ও জেলা কমিটির সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমানের আহবানে ইতোমধ্যে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও কয়েকজন কৃষকের ধান কেটে মাড়াই শেষে ঘরে তুলে দেওয়া হয়েছে।

যুবলীগ নেতা মামুন বিন জাকারিয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় যুবলীগের নেতৃত্বে আমরা সবসময় অসহায় মানুষের পাশে আছি। মানবিক যুবলীগ হয়ে সকল ভালো কাজ সফল করতে আমরা প্রস্তুত রয়েছি।

মন্তব্য লিখুন :