রায়পুরে অসহায়দের প্রধানমন্ত্রীর উপহার

লক্ষ্মীপুরের রায়পুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ৫ হাজার ২১ জন অসহায় মানুষকে ২২ লাখ ৫৯ হাজার ৪৫০ টাকা দেওয়া হয়েছে।

জানা যায়, রায়পুর পৌরসভার ৪ হাজার ৫২১ ও উপজেলার কেরোয়া ইউনিয়নের ৫০০ জনকে এ উপহার দেওয়া হয়। এতে প্রত্যেকজন ৪৫০ টাকা করে পেয়েছেন।

বুধবার (৫ মে) দুপুরে পৌর শহরের মার্চেন্ট একাডেমী মাঠ ও বিকেলে কেরোয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আয়োজিত পৃথক আলোচনা সভায় অসহায়দের হাতে টাকার খাম তুলে দেওয়া হয়।

উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ, রায়পুর পৌরসভার মেয়র ইসমাইল খোকন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএন) সাবরীন চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আখতার জাহান সাথী ও কেরোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহীনুর বেগম প্রমুখ।

উল্লেখ্য, বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী হচ্ছেন অসহায় মানুষের ভরসা। তাঁর নির্দেশে করোনাকালীন ও রমজান উপলক্ষে অসহায়দের সর্বাত্মক সহযোগীতা করা হচ্ছে। করোনাকালীন কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের জন্য প্রত্যেকটি জেলায় প্রধানমন্ত্রী উপহার পাঠিয়েছেন।


মন্তব্য লিখুন :