গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিতে প্রস্তুত এনজিআইটি নেটওয়ার্কস লিমিটেড

একটি দেশকে সামনের দিকে এগিয়ে নেয়ার জন্য এবং অর্থনীতিতে ভূমিকা রাখার জন্য তথ্য প্রযুক্তির কোনো বিকল্প নেই। এরই সূত্র ধরে রাজধানী ঢাকার বনানীতে শুভ উদ্বোধন হয়েছে এনজিআইটি নেটওয়ার্কস (টোটাল এন্টারপ্রাইজ নেটওয়ার্কস সলিউশন্স) নামক এই প্রতিষ্ঠানের।

সোমবার (৩ মে) বনানীতে উক্ত কোম্পানির নিজস্ব অফিসে ইফতার ও দোয়া মাহফিলের মাধ্যমে প্রতিষ্ঠানটির সূচনা ও শুভ উদ্বোধন হয়।

প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী ও উক্ত প্রতিষ্ঠানের চেয়ারম্যান আলমগীর কবির। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মোঃ আনোয়ার হোসেন মজুমদার এবং এক্সকিউটিভ ডিরেক্টর আজহার উদ্দিন সাম্মি সহ প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা, কর্মচারী এবং শুভাকাঙ্ক্ষীরা।

প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মোঃ আনোয়ার হোসেন মজুমদার বলেন, এই প্রতিষ্ঠানের মাধ্যমে আমরা আমাদের দেশের দক্ষ আইটি সার্টিফাইড ইঞ্জিনিয়ারদেরকে নিয়ে বর্তমান ও আগামী প্রজন্মের আইসিটি ইন্ডাস্ট্রির চাহিদা অনুযায়ী নেটওয়ার্কস সলিউশন নিয়ে কাজ করব। এছাড়াও আমরা ন্যাশনাল এবং ইন্টারন্যাশনাল মার্কেটের জন্য দক্ষ আইটি জনশক্তি তৈরির জন্য কাজ করবো তিনটা ক্যাটাগরিতে। যেগুলো হচ্ছে ডেটা সেন্টার ইন্টার্নশিপ প্রোগ্রাম, ইনফরমেশন সিকিউরিটি এবং সাইবার সিকিউরিটি স্পেশালিস্ট। আমরা এনজিআইটি নেটওয়ার্কস গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিতে প্রস্তুত আছি এবং সবসময় থাকবো। আমরা আমাদের শতভাগ দিয়ে আইসিটি সেক্টরে ন্যূনতম কন্ট্রিবিউশন করে দেশের অর্থনীতিতে ভূমিকা রাখতে চেষ্টা করবো। 

মন্তব্য লিখুন :