জামালপুরে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান

জামালপুর জেলার ইসলামপুর উপজেলার বেলগাছা ও চিনাডুলী ইউনিয়নে দুঃস্থ পরিবারের মাঝে মানবিক সহায়তা করা হয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আর্থিক অনুদান বিতরণের উদ্বোধন করা হয়।

৬ মে (বৃহস্পতিবার) সকাল ১০টায় উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ও ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

জানা যায়, বেলগাছা ইউনিয়নে ৪ হাজার ৯'শত ২৭ জনের অনুকূলে ৪৫০ হারে ২২ লক্ষ ১৭ হাজার ১৫০ টাকা প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান হিসেবে বিতরণ করা হয়েছে। অপর দিকে চিনাডুলী ইউনিয়নে ৫ হাজার ৩৯৯ জনের অনুকূলে ৪৫০ হারে ২৪ লক্ষ ২৯ হাজার ৫৫০ টাকা বিতরণ করা হয়েছে।

আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এস. এম মাজহারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জামান আব্দুন নাসের বাবুল।

এ সময় আরও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, বেলগাছা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালেক, চিনাডুলী ইউনিয়নের চেয়ারম্যান আঃ ছালাম, বেলগাছা ইউনিয়নের ট্যাগ অফিসার সোহেল মাহমুদ, চিনাডুলী ইউনিয়নের ট্যাগ অফিসার খোরশেদ আলম চৌধুরী, বেলগাছা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহেন শাহ্ সরকার, চিনাডুলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নাজমুল ইসলাম নাজির সহ এলাকার সুধীবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মন্তব্য লিখুন :