খালেদা জিয়ার সুস্থতা কামনায় ইফতার ও দোয়া মাহফিল

করোনা আক্রান্ত সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় গুইমারা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে এক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

খাগড়াছড়ি জেলার নবসৃষ্ট গুইমারা উপজেলার সদ্য বিলুপ্ত হওয়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে জালিয়াপাড়ায় স্থানীয় একটি হোটেলে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিলে সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন, গণতন্ত্রের মাতা, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পরিপূর্ণ সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

দোয়া মাহফিলে  সভাপতিত্ব করেন গুইমারা উপজেলা সেচ্ছাসেবক দলের সাবেক সাধারন সম্পাদক আইয়ুব আলী ডালিম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক জনাব আব্দুল লতিফ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জনাব আলাউদ্দিন, দপ্তর সম্পাদক জনাব সাহাব উদ্দিন সাবু, উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক দিদারুল ইসলাম হৃদয়, উপজেলা কৃষকদলের সাধারন সম্পাদক জনাব আবুল কাশেম সহ আরও অনেকে।

দোয়া মাহফিলে উপজেলার হাফছড়ি ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দ ও এলাকার নানা শ্রেণি-পেশার প্রচুর মুসল্লী উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন :