কচুয়ায় মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডারের মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

কচুয়ায় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার হাজরা জাহিদুল ইসলাম মন্নু (৬৮) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন (ইন্নলিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার জানিয়ে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

শুক্রবার (৭ মে) দুপুর ১২টা ৭ মিনিটে খুলনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

পারিবারিক সূত্রে জানা যায়,কচুয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার হাজরা জাহিদুল ইসলাম মন্নু বৃহস্পতিবার দুপুরে তিনি অসুস্থ হলে তাঁকে কচুয়ায় চিকিৎসা করা হয়। পরে অসুস্থতা আরও বাড়লে তাকে খুলনা আবু নাসের হাসপাতালে নেওয়া হয়। সেখানে সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। 

শুক্রবার বিকাল ৫টায় কচুয়া পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে তাঁকে গার্ড অব অনার জানানো হয়। এই সময় উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজিৎ দেবনাথ, কচুয়া থানা অফিসার ইন চার্জ মোঃ মনিরুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার আলহাজ্ব শিকদার হাবিবুর রহমান, বিশিষ্ট মুক্তিযোদ্ধা মোঃ আলী আকবর, বিশিষ্ট মুক্তিযোদ্ধা মোঃ লতি-ফুর রহমান, বিশিষ্ট মুক্তিযোদ্ধা সেখ আণোয়ার হোসেন, বিশিষ্ট মুক্তিযোদ্ধা সেখ বজলুর রহমান, বিশিষ্ট মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেন কোটাল সহ অন্যান্য কর্মকর্তা-গন। তিনি মৃত্যু কালে স্ত্রী ও ১ পুত্র সন্তান সহ অসংখ্য আত্মীয় সজন ও গুণগ্রাহী রেখে যান। 

তাঁর মৃত্যুতে তাঁর গভীর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন কচুয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের কর্মকর্তা ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা-গন।পরে বিকাল সাড়ে ৫টায় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবর স্থানে চির নিদ্রায় শায়িত করা হয়।

মন্তব্য লিখুন :