অসহায়-দুস্থ ও প্রতিবন্ধী শিশুদের পাশে মোংলার ইউএনও

মোংলায় চাঁদ রাতে সমাজের অবহেলিত দরিদ্র শিশুদের বাড়িতে ঈদের নতুন পোশাক নিয়ে হাজির হয়েছেন উপজেলা নিবার্হী অফিসার কমলেশ মজুমদার।

ঈদ উপলক্ষে অসহায় শিশুদের কথা চিন্তা করে বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলা নিবার্হী অফিসার কমলেশ মজুমদার ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী নতুন কাপড় নিয়ে ছুটে যান উপজেলার চাঁদপাই ইউনিয়নের মাকড়ঢোন আশ্রায়ণ প্রকল্পে। আশ্রায়ণ প্রকল্পের ৭ থেকে ১২ বছরের ২৫ জন শিশু-কিশোরের হাতে তুলে দেন ঈদের নতুন কাপড়।

স্থানীয় প্রশাসনের দুই শীর্ষ কর্মকর্তার কাছ থেকে অসহায় শিশুরা নতুন জামা কাপড় পেয়ে খুশিতে আত্মহারা হয়ে পড়েন। এছাড়া স্থানীয় এক সংবাদকর্মীর দেয়া খবরে রাতে পূর্ব শেহলাবুনিয়ার অসুস্থ মজিবর রহমান ও তার পালিত প্রতিবন্ধী মেয়ে ফাতেমা আক্তারকে ঈদ উপহার স্বরূপ নতুন পোশাক ও নগদ অর্থ দিতে তাদের বাড়িতে ছুটে যান ইউএনও এবং এসিল্যান্ড।

ধর্ম, বর্ণের উর্ধ্বে থেকে তিনি ঈদ উপলক্ষ্যে স্থানীয় দুস্থ কবি, সাহিত্যিকসহ বিভিন্ন শ্রেণী পেশার অসহায় লোকজনদেরকেও নগদ অর্থ সহায়তা দিয়েছেন। তার (ইউএনও) এমন মানবিক কর্মকান্ডে তাকে সাধুবাদ জানিয়েছেন মোংলার সর্বস্তরের সাধারণ মানুষ। তার মত সমাজের বিত্তবানেরা এগিয়ে গেলে দুস্থরাও ধনী-গরীব একসাথে ঈদ আনন্দ উপভোগ করতে পারবেন

মন্তব্য লিখুন :