মোল্লাহাটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র আবারো খুন

বাগেরহাটের মোল্লাহাটে দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হাড়িদাহ গ্রামে ইউসুফ আলী নামে এক বৃদ্ধকে জবাই করে হত্যা করেছে প্রতিপক্ষ গ্রুপ।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাফিন মাহমুদ জানান, বেশ আগে থেকেই এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে রশিদুজ্জামান ও আবেদ আলী মোল্লা গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। তারই জের ধরে চাঁদ রাতে সাবেক সেনা সদস্য রশিদুজ্জামান গ্রুপের ও আবেদ আলী মোল্লা গ্রুপের লোকজন প্রথমে রাত এগারোটার দিকে জয়ডিহি বাস স্ট্যান্ড এলাকায় বিবাদে জড়িয়ে আলামিন হোসেন নামের এক দোনিকে বেদম মারপিট করে আবেদ আলী মোল্লার লোকজন।

পরে রাত তিনটার দিকে রশিদুজ্জান গ্রুপের লোকজন আটঝুড়ি ইউনিয়নের হাড়িদা গ্রামে ইউসুফ আলীর বাড়িতে হামলা চালিয়ে তাকে জবাই করে হত্যা করে। নিহত ইউসুফ আলী আবেদ আলী মোল্লা গ্রুপের সমর্থক ও হাড়িদাহ গ্রামের রঙ্গুশেখের ছেলে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি সম্পূর্ণ পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

আসামীদের ধরার ব্যাপারে পুলিশের একাধিক টিম অভিযানে রয়েছে। এ ঘটনায় এখনও কোন মামলা হয়নি। এর আগে ১ এপ্রিল মোল্লাহাট উপজেলার শাসন গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে একজন নিহত ও ১৫ জন আহতের ঘটনা ঘটেছিল। সেখানের পরিবেশ এখনও স্বাভাবিক হয়নি।

মন্তব্য লিখুন :