অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে মেয়র গোলাম কবির

ধামরাই পৌরসভার ৪ নং ওয়ার্ডের বাসিন্দা নুরজাহান বেগমের অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন ধামরাই পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র গোলাম কবির। ক্ষতিগ্রস্ত পরিবারকে খাবার, নগদ অর্থ এবং পোশাক প্রদান করেন মেয়র।

এলাকাবাসী জানায়, সোমবার (১৭ মে) দিবাগত রাত প্রায় ২ টার দিকে আগুন লাগে নুরজাহান বেগমের ঘরে। এলাকাবাসী মেয়রকে জানালে মেয়র ধামরাই ও আশুলিয়ার ফায়ার সার্ভিসকে খবর দেন। ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে নুরজাহান বেগমের স্বপ্ন এবং বাস্তবতা পুড়ে ছাই হয়ে যায়। তবে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনায় বেঁচে যায় আশেপাশের বাড়িঘর।

১৮ মে সকালে ধামরাই পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র গোলাম কবির ও ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর ক্ষতিগ্রস্ত নুরজাহানের পোড়া ভিটা পরিদর্শনে আসেন। এসময় মেয়র ক্ষতিগ্রস্ত নুরজাহান বেগমের বাড়ীর সকলের জন্য শাড়ী, লুঙ্গি, খাবার ও নগদ ১৫০০০টাকা ব্যক্তিগতভাবে সহযোগিতা করেন এবং প্রয়োজনে আরও সহায়তা প্রদানের আশ্বাস দেন।

পৌর মেয়র বলেন, ধন্যবাদ জানাই ফায়ার সার্ভিসের সদস্য ও এলাকাবাসীদের যাদের অক্লান্ত পরিশ্রমে আগুন নিয়ন্ত্রণে এসেছে এবং আশেপাশের ঘরবাড়িগুলো বিপদ হতে রক্ষা পেয়েছে। আমি নুরজাহান বেগমের ঘরের জন্য এমনি মহোদয়ের সাথে কথা বলেছি, এমপি মহোদয় আমাকে বলেছেন, ইনশাআল্লাহ নুরজাহান বেগমের জন্য সরকারিভাবে একটি ঘর দেয়ার ব্যবস্থা করা হবে। 

মন্তব্য লিখুন :