বগুড়ায় ৬ বছরের ভাতিজিকে ধর্ষণ, চাচা গ্রেফতার

বগুড়ার শাজাহানপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে রফিকুল ইসলাম (৫০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাতে মামলা দায়েরের পর রফিকুলকে গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত রফিকুল উপজেলার পলিপলাশ গ্রামের মৃত মনছের আলীর পুত্র। গ্রেফতারকৃত রফিকুল ওই শিশুর সম্পর্কে চাচা হয়।

জানা যায়, ভুক্তভোগী শিশুর পিতার আপন খালাতো ভাই রফিকুল ইসলাম মঙ্গলবার দুপুরে বাড়ীর সামনে অন্য শিশুদের সঙ্গে ভুক্তভোগী শিশু খেলা করছিল। শিশুটিকে গোসল করানোর জন্য তার মা ডা তে গিয়ে দেখা যায় সে বাড়ীর সামনে নেই। আশে পাশে খুঁজেও তাকে পাওয়া যাচ্ছিল না। একপর্যায়ে বিকেল ৩টায় ভুক্তভোগী শিশুটি রফিকুলের ঘর থেকে কান্নার আওয়াজ শুনতে পাওয়া যায়। শিশুটির মা এগিয়ে গিয়ে দেখেন রফিকুলের দরজা খুলে তার মেয়েকে বের করে দিচ্ছে। তখন রফিকুল বলে, তোর মেয়েকে লিচু দিতে ঘরে ডেকেছিলাম।

ভুক্তভোগী শিশুর মা এ প্রতিবেদক-কে বলেন, রফিকুলের বাড়ী থেকে মেয়েকে কোলে নিয়ে গোসল করাতে যাই। আমার সন্দেহ হচ্ছিল রফিকুল আমার মেয়ের সঙ্গে কিছু একটা করেছে। পরে ভালোভাবে মেয়ের শরীর দেখে সব বুঝতে পারি। মেয়েকে বললে সে বলে, তার সঙ্গে খারাপ কাজ করেছে রফিকুল।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন এ প্রতিবেদক-কে বলেন, মামলার পর পরই রফিকুলকে গ্রেফতার করা হয়। ভুক্তভোগী শিশুর মেডিকেল পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত রফিকুলকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন :