একাধিক ছাত্রকে বলাৎকারে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

বগুড়ায় একাধিক কওমী মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের অভিযোগে হাফেজ মোঃ ওমর ফারুক (৩৮) নামের এক কওমী মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। 

শুক্রবার (২১ মে) দুপুর আনুমানিক ১টার দিকে স্থানীয়রা মাদ্রাসা ঘেরাও করলে সদর থানা পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

বগুড়া সদরের পলাশবাড়ী উত্তরপাড়ার একটি কওমী মাদ্রাসায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত হাফেজ মোঃ ওমর ফারুক শিবগঞ্জের গুজিয়া গ্রামের মৃত নকিব আলীর ছেলে। 

স্থানীয় সূত্রে জানা যায়, বগুড়া সদর উপজেলার পলাশবাড়ী উত্তরপাড়ার একটি কওমী মাদ্রাসায় হাফেজ মোঃ ওমর ফারুক আবাসিক শিক্ষক হিসেবে চাকুরী নিয়ে মাদ্রাসায় থাকতেন। গত রমজান মাসে মাদ্রাসায় আবাসিকে থাকা কয়েকজন ছাত্রকে তিনি বলাৎকার করেন। ভয়ে ছাত্ররা কাওকে কিছু না বলে ঈদের ছুটিতে বাড়ী চলে যায়। ঈদ শেষে মাদ্রাসা খুললে ছাত্ররা ফিরতে আপত্তি করে। এক পর্যায়ে কারণ হিসেবে অভিভাবকরা বলাৎকারের বিষয়টি জানতে পারলে তা গ্রামে ছড়িয়ে পরে। তখন গ্রামবাসীরা মাদ্রাসায় গিয়ে ওই শিক্ষক হাফেজ মোঃ ওমর ফারুককে ঘেরাও করে আটকে রাখে। খবর পেয়ে পুলিশ হাফেজ মোঃ ওমর ফারুককে মাদ্রাসা থেকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদ্রাসার ছাত্রকে বলাৎকার করায় হাফেজ মোঃ ওমর ফারুকের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।

মন্তব্য লিখুন :