ভোলাহাটে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

ভোলাহাটের গোপিনাথপুর গ্রামে প্রেমিক মোঃ সাকিব লায়েকের বাড়িতে বিয়ের দাবিতে অনশনে বসেছেন প্রেমিকা (২৪)।

২২ মে (শনিবার) সকাল ১০টার দিকে উপজেলার গোপিনাথপুর এলাকায় ঘটনা ঘটে।

প্রেমিকা (টুমপা ছদ্ম নাম) জানান, তার বাড়ী চাঁপাইনবাবগঞ্জ জেলার রাজরামপুর গ্রামে। স্বামী ও প্রেমিক একে অপরের খালাতো ভাই। এ সূত্র ধরে তাদের বাড়ীতে থেকে চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজে পড়া-লেখা করতেন প্রেমিক মোঃ সাকিব।

এ সময় তার সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন তারা। দীর্ঘ ৬ বছর ধরে চলে তাদের প্রেম। প্রেমিকার কোলে রয়েছে ৩ বছরের ছেলে সন্তান।

তিনি আরও বলেন, প্রেমিক মোঃ সাকিব লায়েক আমাকে বিয়ে করার কথা বলে অন্তরঙ্গ মুহূর্ত কাটিয়ে আসতে থাকে। বিষয়টি স্বামী-শ্বশুরের পরিবার জানতে পারলে আমার উপর মানুষিক ও শারীরিক নির্যাতন চালায়। এক পর্যায়ে তাদের নির্যাতনে আমি ছাদের উপর থেকে লাফদিয়ে আত্মহত্যার চেষ্টা করি। মোঃ সাকিব লায়েক আমাকে বিয়ে করবে বলে আশ্বাস দিয়ে শারীরিক ভাবে আপত্তিকর সম্পর্ক গড়েছে। ফলে দুটো বাচ্চা নষ্ট করা হয়। গত কয়েক মাস আগে থেকে মোবাইল ফোন নাম্বার পরিবর্তন করে সাকিব লায়েক আমার সাথে যোগাযোগ বন্ধ করে দেন। যার জন্য তার বাড়ীতে এসে বিয়ের দাবীতে অনশন করছি।

প্রেমিকা বলেন, সাকিব বর্তমানে বাড়ীতে নেই। তার পরিবারের লোকজন তাকে নিয়ে এসে বিয়ে না দিলে তার বাড়ীতেই অবস্থান করবেন। এদিকে অনশনকালীন সময় সাকিবের এক স্বজন সেফালী মেরে ধাক্কা দিয়ে বাড়ী থেকে বের করে দেন। ফলে ভোলাহাট থানায় গিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করবেন বলে জানান।

মোঃ সাকিব লায়েকের বড় ভাই সাবেদ লায়েক বলেন, আমার ভাই বাড়ীতে নেই। সে কি করেছে তা তাদের জানা নেই বলে জানান। ভোলাহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইয়াজদানী জর্জের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনাটি জানেনা বলে জানান।

মন্তব্য লিখুন :