উজিরপুরে সিমেন্টের দোকানে দুর্ধর্ষ চুরি

বরিশালের উজিরপুরে থানা থেকে ১০০ গজের মধ্যে উপজেলার ডাকবাংলো সংলগ্ন মেসার্স জমজম ট্রেডার্সে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে।

গত সোমবার (২৪ মে) রাত ৯টায় প্রতিদিনের মত জমজম ট্রেডার্সের প্রোপ্রাইটর মোস্তাফিজুর রহমান সাবু দোকান বন্ধ করে বাড়িতে যায়। স্থানীয় মসজিদের ইমাম ভোর সাড়ে ৪টায় দোকানের সাটার খোলা দেখে দোকানদারকে অবহিত করে তাৎক্ষণিক স্থানীয় লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে দোকানের তালা ভাঙ্গা অবস্থায় দেখতে পায়। চোরচক্র ৭১ বস্তা সিমেন্ট নিয়ে বীরদর্র্পে পালিয়ে যায়। এ ব্যাপারে উজিরপুর মডেল থানায় প্রতিষ্ঠানের মালিক মোস্তাফিজুর রহমান সাবু লিখিত অভিযোগ দায়ের করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত ৯ টায় জমজম ট্রেডার্সের প্রোপ্রাইটর মালিক দোকান বন্ধ করে বাড়িতে যায়। ভোর সাড়ে ৪টায় স্থানীয় মসজিদের ইমাম দোকানের সাটার খোলা দেখে দোকানদারকে অবহিত করে তাৎক্ষণিক স্থানীয় লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে দোকানের তালা ভাঙ্গা অবস্থায় দেখতে পায়।

দোকান মালিক জানান, তার দোকান থেকে ৫৩ বস্তা ক্রাউন সিমেন্ট,  ১২ বস্তা অলিম্পাস সিমেন্ট এবং ৬ বস্তা সুপারক্রিট সিমেন্ট চুরি হয়েছে। এর আনুমানিক মূল্য চৌত্রিশ হাজার টাকা। মডেল থানার ওসি (তদন্ত) মোঃ মাইনুল ইসলাম জানান, মূল রহস্য উদঘাটন করে অপরাধীকে গ্রেফতার করার চেষ্টা চলছে।

মন্তব্য লিখুন :