কালিগঞ্জে ৫ জুয়াড়িকে বিনাশ্রম কারাদণ্ড প্রদান

কালিগঞ্জের ভ্রাম্যমাণ আদালতে ৫ জুয়াড়িকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৫ মে)  সকাল সাড়ে ৯ টার দিকে থানার উপ-পুলিশ পরিদর্শক সঙ্গীয় ফোর্স উপজেলার রতনপুর ইউনিয়নের কাশিশরপুর গ্রামের জনৈক জাফর আলীর বসত ঘর সংলগ্ন এলাকা থেকে জুয়া খেলার সময় তাদের কে হাতেনাতে গ্রেপ্তার করে।

থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে থানার উপ-পুলিশ পরিদর্শক সেলিম রেজা ও সিহাবুল ইসলামের নেতৃত্বে জুয়া খেলার সময় আসামিদের কে হাতেনাতে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার রতনপুর ইউনিয়নের রতনপুর গ্রামের আফসার মোড়লের ছেলে মুর্শিদ মোড়ল (৪০), নৈহাটি গ্রামের মান্দার সরদারের ছেলে মান্নান সরদার(৪২), একই গ্রামের শোকর আলী সরদারের ছেলে ফিরোজ সরদার(৪৭), রতনপুর গ্রামের কাসেম গাজী ছেলে বায়জিদ গাজীন(২৫), একই গ্রামের কওসার আলী সরদারের ছেলে ইউসুফ আলী(৪২)।

পরবর্তীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদেরকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন :