নান্দাইলে ভারত-বাংলাদেশ সাংস্কৃতিক মৈত্রী পরিষদ গঠন

ময়মনসিংহের নান্দাইলে ২১ সদস্য বিশিষ্ট ভারত-বাংলাদেশ সাংস্কৃতিক মৈত্রী পরিষদ কমিটি গঠিত হয়েছে।

শুক্রবার (২৮ মে) বিকেলে নান্দাইল পৌরসভার চন্ডীপাশাস্থ সাহা নিকেতনে এক আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানতিতে সভাপতিত্ব করেন শিক্ষক প্রবাল মজুমদার।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা শাখার সভাপতি হারুন অর রশিদ। বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক তপন কুমার রায়, যুগ্ম-সাধারণ সম্পাদক বিধান কুমার দত্ত ও শিক্ষা বিষয়ক সম্পাদক শমিত গাঙ্গুলি। অনুষ্ঠানে স্বপন দত্তের সঞ্চালনায় বক্তব্য রাখেন ফকির হাবিবুর রহমান, অরবিন্দ পাল অখিল, বাদল চন্দ্র বর্মণ, বাবলি দাস ও সাংবাদিক আলম ফরাজী প্রমুখ।

অনুষ্ঠান শেষে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান তুহিনকে প্রধান উপদেষ্টা, শিক্ষক মজুমদার প্রবালকে সভাপতি ও গীতিকার-সুরকার এবং কণ্ঠশিল্পী বিরাজ সাহা টাপ্পিকে সাধারণ সম্পাদক ও সাংবাদিক আলম ফরাজীকে প্রচার সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

তাছাড়া কমিটিতে সম্মানিত উপদেষ্টা হিসেবে থাকবেন অ্যাডভোকেট শ্যামল কুমার গাঙ্গুলী, অ্যাডভোকেট ফকির হাবিবুর রহমান, প্রফেসর বাদল রদত্ত হান্নান মাহমুদ ও প্রভাষক অরবিন্দ পাল অখিল।

মন্তব্য লিখুন :