ধামইরহাটে শাটারের তালা ভেঙ্গে মুদির দোকানে চুরি

নওগাঁর ধামইরহাটে অভিনব কায়দায় মুদির দোকানে চুরির ঘটনা ঘটেছে। আধুনিক কায়দায় শাটারের তালা ভেঙে চুরির এই ঘটনা ঘটে বলে জানা যায়।

শুক্রবার (২৮ মে) গভীর রাতে উপজেলার টিএনটির মোড়ে রাস্তার উত্তর পার্শ্বে মোমেনা মার্কেট হান্নান ভ্যারাইটিজ স্টোর নামের মুদির দোকানে এই রহস্যজনক চুরির ঘটনা ঘটেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মমিন জানান, মুদির দোকানটি চুরির ঘটনা জানতে পেরে সেখানে ফোর্স পাঠানো হয়েছে।

জানা গেছে, ওই দোকানের ক্যাশবাক্সের তালা ভেঙ্গে প্রায় ৩০ হাজার, র‌্যাকের ভেতরে কার্টুনে রাখা প্রায় ১ লক্ষ ৮০ হাজার টাকা, ৫০ হাজার টাকা মূল্যের রবি ও গ্রামীণ ফোনের কার্ড, ২ লক্ষ টাকার মূল্যের ব্যানসন ও গোল্ডলিফ সিগারেটসহ আনুমানিক প্রায় ৫ লক্ষ্য ১০ হাজার টাকা চুরি হয়েছে। 

স্থানীয় দোকানদাররা জানান, এর আগেও ওই দোকানটি দুইবার চুরির ঘটনা ঘটেছে। 

দাদনপুর গ্রামের নাইটগার্ড মো. তসলিম জানান, রাত আনুমানিক এগারোটার দিকে দুই যুবক ঘোরাফেরা করছিল আমি তাদেরকে বাধা দিয়ে তাড়িয়ে দেই। তারপর সকালে জানতে পারি দোকানে চুরি হয়েছে। এর বেশি কিছু আমার জানা নেই। 

চুরির বিষয়ে দোকানের মালিক আব্দুল হান্নান বলেন, সকালে একজন ফোন করে আমাকে জানান যে, দোকানের তালাসহ শাটার ভাঙা। তারপর দোকানে গিয়ে দেখি চারটি তালা ভেঙ্গে কে বা কারা আমার দোকানে ঢুকে ক্যাশবাক্সের তালা ভেঙ্গে ৩০ হাজার টাকা, চৌকির নিচে পটে রাখা ৫০ হাজারসহ র‌্যাকের ভেতরে কার্টুনে গোপনীয় ভাবে রাখা ছিল প্রায় ১ লক্ষ্য  ৮০ হাজার টাকা। এসে দেখি তা আর নেই।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মমিন জানান, এখনও লিখিত ভাবে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য লিখুন :