আলোচিত প্রতারক দিপুর তিন দিনের রিমান্ড

ভোলার আলোচিত প্রতারক মোঃ আশরাফুল ইসলাম দিপুকে প্রতারণার একটি মামলায় দক্ষিণ আইচা থানায় জিজ্ঞাসাবাদ জন্য তিন দিনের পুলিশ রিমান্ডে নেওয়া হয়েছে।
শুক্রবার (৪ জুন) ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার এক যুবকে ধর্ম মন্ত্রণালয়ে চাকুরী দেওয়ার কথা বলে দুইলক্ষ টাকা হাতিয়ে নেওয়ার একটি মামলায় তাকে এ রিমান্ডে নেওয়া হয়।
জানা যায়, ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানা এলাকার নোমান নামে এক যুবকে ধর্ম মন্ত্রণালয়ে চাকরি দেওয়ার কথা বলে দুইলক্ষ টাকা হাতিয়ে নেন প্রতারক দিপু। নোমানকে চাকরি না দেওয়ায় টাকা ফেরত চাইলে বিভিন্ন সময় ভয়ভীতি প্রদর্শন কারণে।
এ ব্যাপারে নোমান দক্ষিণ আইচা থানায় একটি প্রতারণা মামলা দায়ের করেন। ঐ মামলায় দক্ষিণ আইচা থানা পুলিশ জিজ্ঞাসাবাদ করার জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হারুন অর রশিদ এ তথ্য নিশ্চিত করে বলেন, আলোচিত প্রতারক মোঃ আশরাফুল ইসলাম দিপুকে দক্ষিণ আইচা থানার একটি প্রতারণার মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
তিনি আরও জানান, প্রতারক দিপুর নিজেকে কখনও জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) পরিচালক, কখনো সরকারের শীর্ষ কর্মকর্তা, কখনো ব্যবসায়ী আবার কখনো বনে যান ক্ষমতাসীন দলের ছাত্রনেতা। তিনি সুবিধা মতো ভিন্ন ভিন্ন পরিচয় দিয়ে আসেন এবং চাকুরী দেওয়ার নামে বিভিন্ন জনের কাছ থেকে প্রতারণা করে হাতিয়ে নিয়েছেন লাখ লক্ষ টাকা।

মন্তব্য লিখুন :