চৌহালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী উদ্বোধন

চৌহালী উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের উদ্যোগে উপজেলার কে আর পাইলট সরকারি স্কুল মাঠে প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৫ জুন) সকালে চৌহালী উপজেলার পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন সরকার এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ইউএনও মোছা: আফসানা ইয়াসমিন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ মোশারফ হোসেন, প্রাণিসম্পদ সম্প্রসারণ অফিসার ডাঃ জান্নাতি, অফিস সহকারী আব্দুর রাজ্জাক প্রমুখ এই প্রদর্শনী উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ইউএনও আফসানা ইয়াসমিন এতে প্রধান অতিথি ছিলেন চৌহালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ'লীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন সরকার।

উপজেলা প্রাণিসম্পদ কার্যালয় ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে দিনব্যাপী কর্মসূচির মধ্যে রয়েছে ভিডিও প্রদর্শনী, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ। প্রদর্শনীর বিষয়ে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মোশারফ হোসেন বলেন, প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প এর সহযোগিতায়, প্রানিসম্পদ অধিদপ্তর কর্তৃক উপজেলা পর্যায়ে প্রথমবারের মতো প্রানিসম্পদ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

মন্তব্য লিখুন :