বগুড়ায় করোনায় ২ নারীসহ ৩ জনের মৃত্যু

গত ২৪ঘন্টায় বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুই নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে।

নিহতরা সবাই শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। নিহতরা হলো- জয়পুরহাটের শাহিদা বেগম (৬৮), গাইবান্ধার সাঘাটা উপজেলার জোবেদা বেগম (৬০) ও বগুড়া সদরের নজরুল ইসলাম (৬৯)।

এ ছাড়াও গত ২৪ঘন্টায় বগুড়ায় সরকারী বেসরকারী দুইটি পিসিআর ল্যাবে ১৭৮নমুনার ফলাফল এসেছে এর মধ্যে ২৫টি পজিটিভ। এতে আক্রান্তের হার ১৪ দশমিক ০৪ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছে ২৯জন। নতুন আক্রান্ত ২৫জনের মধ্যে সদরে ১৮জন, আদমদীঘিতে চারজন, শেরপুরে দুইজন সোনাতলায় একজন।

বগুড়া জেলা স্বাস্থ্য মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছে। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাবে ১৭৩টি নমুনার মধ্যে ২৩টি পজিটিভ এসেছে। টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাত উল্লাহ কমিউনিটি হাসপাতাল পিসিআর ল্যাবে ৫টি নমুনার দুইটি পজিটিভ এসেছে।

এই নিয়ে অত্র জেলায় করোনায় আক্রান্ত হলো ১২ হাজার ৪২৬জন এবং সুস্থ হয়েছে ১১ হাজার ৮৭৪জন। এছাড়া নতুন করে তিন জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩২২জন। বর্তমানে করোনায় চিকিৎসাধীন ২৩০জন।

ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন ঢাকা নিউজ ৭১ কে বলেন, নতুন করে আক্রান্তদের স্বাস্থ্য বিধি মেনে নিজ নিজ বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হয়েছে। যদি কারও অবস্থা জটিল হয় তাহরে দ্রুত হাসপাতালে যোগাযোগ করতে বলা হয়েছে।

মন্তব্য লিখুন :